• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যে কারণে বাথরুমের দরজা বন্ধ করেন না জাহ্নবী

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ০৯:২০ পিএম

যে কারণে বাথরুমের দরজা বন্ধ করেন না জাহ্নবী

বিনোদন ডেস্ক

কিছুদিন আগেই মুম্বাইয়ে ৬৫ কোটি রুপি দিয়ে বাড়ি কিনে আলোচনায় আসেন জাহ্নবী কাপুর। তবে কেবল মুম্বাইয়ে নয়, অভিনেত্রীর বাড়ি আছে চেন্নাইয়েও। সম্প্রতি ‘ভোগ ইন্ডিয়া’র একটি প্রতিবেদনে চেন্নাইয়ের বাড়িটি ঘুরিয়ে দেখিয়েছেন জাহ্নবী। সেখানে কথায় কথায় জানান, একটা সময় নিজের স্নানঘরের দরজা বন্ধ করতে পারতেন না তিনি। ভয় থেকে নয়, বিশেষ একটি কারণে বাথরুমের দরজা বন্ধ করার অনুমতি দিতেন না মা শ্রীদেবী। সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেছেন অভিনেত্রী।

এর আগে দেয়া সাক্ষাৎকারে জাহ্নবী কাপুর অনেকবারই জানিয়েছেন, তাকে নিয়ে নানা কারণে উদ্বিগ্ন থাকতেন শ্রীদেবী। মায়ের উদ্বেগের বড় কারণ, জাহ্নবী অল্প বয়সেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন কি না! জাহ্নবীর প্রেমে পড়া নিয়ে শ্রীদেবী এতটাই চিন্তায় থাকতেন যে তাকে বাথরুমের দরজা বন্ধ করতে দিতেন না। এ প্রসঙ্গে জাহ্নবী জানান, মায়ের ভয় ছিল স্নানঘরের দরজা বন্ধ করে জাহ্নবী হয়তো ছেলেদের সঙ্গে ফোনে কথা বলতে পারেন। এ জন্যই জাহ্নবীর বাথরুমের দরজা বন্ধ করার অনুমতি ছিল না।


জাহ্নবীর মা শ্রীদেবী আর নেই। চার বছর আগে সংযুক্ত আরব আমিরাতে মারা যান তিনি। মা না থাকলেও তার নিয়ম মেনে চলেন অভিনেত্রী। জাহ্নবী কাপুর বলেন, ‘মা দরজা বন্ধ করতে দিতেন না। এখনো আমার বাথরুমের কোনো তালা নেই। জাহ্নবী অভিনীত সর্বশেষ ছবি ‘মিলি’ চলতি মাসের প্রথম সপ্তাহে মুক্তি পেয়েছে। তবে বক্স অফিসে আশানুরূপ ব্যবসা করতে পারেনি ‘মিলি’। ছবির প্রযোজক ছিলেন জাহ্নবীর বাবা বনি কাপুর। এবারই প্রথম বাবার প্রযোজিত ছবিতে অভিনয় করেছেন জাহ্নবী।

 

সজিব/এএল

আর্কাইভ