• ঢাকা শুক্রবার
    ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ক্যাম্পে এসেই ফিরে গেলেন জামাল ভূঁইয়া

প্রকাশিত: মে ১২, ২০২১, ০৪:২৪ পিএম

ক্যাম্পে এসেই ফিরে গেলেন জামাল ভূঁইয়া

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ ফুটবল দলের রিপোর্টিংয়ের শেষ দিন ছিল বুধবার (১২ মে)। মঙ্গলবার (১১ মে) নিজ ক্লাব সাইফ স্পোর্টিংয়ের হয়ে বিপিএলের শেষ ম্যাচ খেলেন জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। বুধবার জাতীয় দলের ক্যাম্পে যোগ দেন তিনি। 

দলের জন্য নির্ধারিত হোটেলে উঠে শোনেন স্থগিত করা হয়েছে জাতীয় দলের ক্যাম্প। শুরু হবে ঈদের পর। কিছুক্ষণ হোটেলে অবস্থান করে আবার বেরিয়ে নিজ বাসায় চলে যান জামাল।

তার সঙ্গে জাতীয় দলের ক্যাম্পে ডাক পাওয়া সাইফ স্পোর্টিংয়ের আরো কয়েকজন ফুটবলার ফিরে গেছেন। আর যারা গত দুদিন ক্যাম্পে ছিলেন তারাও বাড়ির পথে রওনা হয়েছেন। 

জাতীয় দলের ম্যানেজার ইকবাল হোসেন এক বিবৃতি দিয়ে ক্যাম্প স্থগিত করা প্রসঙ্গে জানান, ‘ঈদের পর যেহেতু অনুশীলন শুরু হবে তাই অনেকে আসেনি। ঈদ পরিবারের সঙ্গে কাটাতে চায় তারা। এ জন্য আপাতত ক্যাম্প স্থগিত হয়েছে। ঈদের পর (১৬ মে) আবার খেলোয়াড়েরা ক্যাম্পে উঠবেন।’ 

মালদ্বীপে এএফসি কাপ খেলতে যাওয়ার কথা ছিল বসুন্ধরা কিংসের। তাই জাতীয় দলের ক্যাম্পে ফুটবলারদের ছাড়েনি ক্লাবটি। ফিফার নিয়ম অনুযায়ী, এই মুহূর্তে খেলোয়াড় ছাড়ার জন্য বাধ্যও না। জাতীয় দলে ডাক পাওয়া ৩৩ জন ফুটবলারের মধ্যে দশজন বসুন্ধরা কিংসের। 

হাসিব/সিআর/এম. জামান
আর্কাইভ