• ঢাকা শুক্রবার
    ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

তিউনিসিয়ার বিরুদ্ধে ১ গোলের লিড অস্ট্রেলিয়ার

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ১১:০৯ পিএম

তিউনিসিয়ার বিরুদ্ধে ১ গোলের লিড অস্ট্রেলিয়ার

ক্রীড়া ডেস্ক

কাতার বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল তিউনিসিয়া ও অস্ট্রেলিয়া। মিচেল ডিউকের করা গোলে তিউনিসিয়ার বিপক্ষে এগিয়ে থেকে বিরতিতে গিয়েছে ওয়ার্ন-স্টার্কদের দেশ অস্ট্রেলিয়া। 

শনিবার (২৬ নভেম্বর) বিশ্বকাপের ‘ডি’ গ্রুপের ম্যাচটি আল জানুব স্টেডিয়াম বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হয়। ম্যাচটি সরাসরি দেখাচ্ছে বিটিভি, গাজী টিভি ও টি স্পোর্টস।

ম্যাচের ২১তম মিনিটে অস্ট্রেলিয়ার ডি-বক্সে দারুণ আক্রমণ শানায় তিউনিসিয়া। সুযোগ ছিল গোলের। কিন্তু মোহাম্মদ দ্রাগার সে বল উড়িয়ে মেরে সুযোগ নষ্ট করেন। তবে ২৩ মিনিটে পাল্টা আক্রমণে গোল আদায় করে এগিয়ে যায় অস্ট্রেলিয়া। ডানদিক থেকে আসা বল বক্সের মধ্যে উড়ে আসে মিচেল ডিউকের কাছে। তিনি হেডে বল জালে জড়ান। অস্ট্রেলিয়া এগিয়ে যায় ১-০ গোলে।

তিউনিসিয়া কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী ডেনমার্ককে রুখে দিয়েছিল। অন্যদিকে অস্ট্রেলিয়া প্রথম ম্যাচে এগিয়ে গিয়েও ফ্রান্সের কাছে ৪-১ ব্যবধানে হেরেছিল। আজ অস্ট্রেলিয়ার সামনে ঘুরে দাঁড়ানোর লক্ষ্য। অন্যদিকে ডেনমার্কের ম্যাচের অনুপ্রেরণা নিয়ে আরও ভালো কিছু করার লক্ষ্য তিউনিসিয়ার।

অস্ট্রেলিয়া স্কোয়াড

ম্যাথু রায়ান, কাই রোলস, হ্যারি সাউটার, আজিজ বেহিচ, ফ্রান কারাসিক, অ্যারন মুয়, জ্যাকসন আরভিন, রিলি ম্যাকগ্রি, মিচেল ডিউক, ক্রেগ গুডউইন ও ম্যাথু লেকি।

তিউনিসিয়া স্কোয়াড

আয়মেন দাহমেন, ইয়াসিন মেরিয়া, মনতাসার তালবি, ডিলান ব্রন, আইসা লাইদউনি, এলিস স্খিরি, আলী আবদি, মোহাম্মদ ড্রেগার, ইসাম জেবালি, ইউসেফ মাসাকনি ও নাঈম স্লিটি।

আইএ/

আর্কাইভ