• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

শিবচরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১, ০৬:৫৭ পিএম

শিবচরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে পানিতে ডুবে হামিম () নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২৯ আগস্ট) বেলা ২টার দিকে উপজেলার মাদবরের চর ইউনিয়নের হাজী শুক্কুর হাওলাদার কান্দি গ্রামে ঘটনা ঘটে। শিশু হামিম ওই গ্রামের হানিফ মাদবরের ছেলে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহতের বাড়ির ড্রেজার দ্বারা উত্তোলনকৃত বালু রাখার জায়গায় বৃষ্টির পানি ড্রেজারের পানি জমে কয়েকটি ডোবা ভরে যায়। দুপুরে শিশু হামিম সেখানে খেলতে গিয়ে ওই পানিতে পড়ে যায়। পরিবারের লোকজন শিশুটিকে না পেয়ে খুঁজতে থাকে। দীর্ঘসময় পরে বাড়ির পেছনের পানিতে ভাসতে দেখে স্থানীয়রা তাদের পরিবারে খবর দেয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। নেয়ার আগেই শিশুটির মৃত্যু হয়।

প্রতিবেশী জয়নুল জানান, হামিম দুপুরে খেলতে গিয়ে পানিতে পড়ে যায়। তাকে না পেয়ে আমরা খোঁজাখুঁজি করি। সময় তার মরদেহ ডোবার পানিতে ভাসতে দেখা যায়। পরে হামিমকে উদ্ধার করে পাচ্চরে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ‘ঘটনাটি শোনার পরে পুলিশ পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

নূর/এম. জামান

আর্কাইভ