• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

ছেলের হাতে বাবা খুন

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২, ১২:৪৭ এএম

ছেলের হাতে বাবা খুন

গাইবান্ধা প্রতিনিধি

পারিবারিক কলহের জেরে গাইবান্ধার গোবিন্দগঞ্জে হোটেল ব্যবসায়ী আজিজারকে (৫৬) হত্যা করেছে তার ছেলে সোহান মৃধা (২২) ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে হত্যার পর মরদেহ গোবিন্দগঞ্জ-বগুড়া হাইওয়ে রাস্তার ওপরে রাখা হয়। ঘটনায় আজিজারের এক স্ত্রী দুই ছেলেকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) গাইবান্ধার কার্যালয়ে সংবাদ ব্রিফিংয়ে তথ্য জানায়।

গত ১১ জানুয়ারি রাতে গোবিন্দগঞ্জের আশা মণি হোটেলের সামনে গোবিন্দগঞ্জ-বগুড়া হাইওয়ে রাস্তার ওপরে আজিজারের রক্তমাখা মরদেহ পড়ে থাকে। ঘটনায় পরদিন তার স্ত্রী মেনেকা বেগম বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। পরদিন ১৩ জানুয়ারি মামলাটির তদন্তের দায়িত্ব পায় পিবিআই।

প্রেস ব্রিফিংয়ে পিবিআইয়ের পুলিশ সুপার আর এম আলিফ জানান, ১১ জানুয়ারি রাত ৯টার দিকে রাতে আজিজার রহমানকে তার আরেক স্ত্রী সোহাগী বেগমের (৪৩) মেজো ছেলে সোহান মৃধা ডেকে নিয়ে যান। এর কিছুক্ষণ পর রাত সাড়ে ১১টার দিকে আজিজার রহমানের রক্তাক্ত মরদেহ রাস্তায় পড়ে থাকার খবর পান তার আরেক স্ত্রী মেনকা বেগম। ঘটনায় পরদিন মেনেকা বেগম গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। পরদিন ১৪ জানুয়ারি গোবিন্দগঞ্জ থানার বকচর গ্রাম থেকে আজিজার রহমানের ছেলে সোহান মৃধাকে (২২) গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে সোহান পারিবারিক কলহের জেরে বাবাকে হত্যার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। ১৫ জানুয়ারি বিকেল ৪টার দিকে গাইবান্ধা বাসস্ট্যান্ড থেকে সোহান মৃধার মা সোহাগী বেগমকে গ্রেফতার করে পিবিআই। একই দিন বিকেল ৫টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার বকচর গ্রাম থেকে সোহান মৃধার ছোট ভাই নিহত আজিজারের ছেলে মো. ফারুক মৃধাকে (১৫) গ্রেফতার করা হয়।

জেডখান/এম. জামান

আর্কাইভ