• ঢাকা বুধবার
    ১৫ মে, ২০২৪, ৩১ চৈত্র ১৪৩১

শ্যালকের হাত কেটে নিলেন দুলাভাই

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০১:০০ এএম

শ্যালকের হাত কেটে নিলেন দুলাভাই

আদালত প্রতিবেদক

তুচ্ছ এক ঘটনাকে কেন্দ্র করে দুলাভাইয়ের বিরুদ্ধে শ্যালকের হাত কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। শনিবার (৮ অক্টোবর) দুপুরে কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ছমিরাঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। মহেশখালী থানার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী মো. শাকিল উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ছমিরাঘোনা এলাকার বাসিন্দা। অভিযুক্ত দুলাভাইয়ের নাম- ফেরদৌস।

জানা গেছে, মো. শাকিলের বিরুদ্ধে মোবাইল চুরির অভিযোগ আনেন তারই দুলাভাই ফেরদৌস। এ ঘটনা স্থানীয়ভাবে মীমাংসা হয়। তবে শনিবার দুপুরে শাকিল ও ফেরদৌসের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি হয়। এ সময় একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। একই সঙ্গে ফেরদৌস ও তার পাঁচ ভাই মিলে শাকিলকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে তারা শাকিলের বাম হাত কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় তাকে উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী বলেন, মোবাইল চুরিকে কেন্দ্র করে দুলাভাই ও শ্যালকের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। তবে এটি স্থানীয়ভাবে মীমাংসা হয়। বলে প্রাথমিকভাবে জানা গেছে, এই মীমাংসা পছন্দ না হলে দুলাভাই ফেরদৌস তার অন্য ভাইসহ শ্যালকের হাত কেটে নিয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

জেডআই/

আর্কাইভ