• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

কিংবদন্তী মুক্তিযোদ্ধা লতিফ মির্জার মৃত্যুবার্ষিকীতে আ.লীগের উন্নয়ন প্রচার

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২, ০৪:৫৪ এএম

কিংবদন্তী মুক্তিযোদ্ধা লতিফ মির্জার মৃত্যুবার্ষিকীতে আ.লীগের উন্নয়ন প্রচার

সিরাজগঞ্জ প্রতিনিধি

মুক্তিযুদ্ধের কিংবদন্তি পলাশডাঙ্গা যুবশিবিরের সর্বাধিনায়ক সাবেক সংসদ সদস্য ও প্যানেল স্পীকার আব্দুল লতিফ মির্জার ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে সরকারের উন্নয়ন প্রচার করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

আজ শনিবার সকালে উল্লাপাড়া পৌর এলাকার আকবর আলী সরকারি কলেজ মাঠ থেকে শোভাযাত্রাটি বের হয়ে পঞ্চক্রোশী, দূর্গানগর, কৃষকগঞ্জ বাজার, সলপ, মোহনপুর, কয়ড়া ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

পরে নেতৃবৃন্দ বংকিরাট মসজিদে লতিফ মির্জার স্মরণে দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন। 

৫শতাধিক নেতাকর্মী এই মোটর সাইকেল শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। এসময় নেতৃবৃন্দ জনসাধারণের কাছে শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট প্রার্থনা করেন।

দিনভর এসব কর্মসূচিতে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শফি, পৌরসভা মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম, সলপ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান,  উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহবুব সারোয়ার বকুল, মোখলেসুর রহমান ডাবলু, আওয়ামী লীগ নেতা নবী নেওয়াজ খান বিনু, সদস্য শফিকুল ইসলাম হ্যাভেন, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ, পৌরসভার কাউন্সিলর বৃন্দসহ সহস্রাধিক নেতাকর্মীরা অংশ নেন।

উল্লেখ্য আব্দুল লতিফ মির্জা মুক্তিযুদ্ধকালীন উত্তরাঞ্চলের একমাত্র বেসরকারি সাব-সেক্টর পলাশডাঙ্গা যুবশিবিরের সর্বাধিনায়ক ছিলেন। তাঁর নেতৃত্বে, সিরাজগঞ্জ, পাবনা, বগুড়া ও নাটোর জেলায় একাধিক মুক্তিযুদ্ধ সংগঠিত হয়। মুক্তিযুদ্ধ পরবর্তীতে তিনি একাধিকবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি আমৃত্রু সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

 

এসএই

 

 

আর্কাইভ