• ঢাকা সোমবার
    ১৩ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

স্বামী-স্ত্রীর একান্ত মুহূর্তে উত্ত্যক্ত করায় ভাইকে খুন

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৬:৩৩ পিএম

স্বামী-স্ত্রীর একান্ত মুহূর্তে উত্ত্যক্ত করায় ভাইকে খুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে স্বামী-স্ত্রীর ব্যক্তিগত সময় কাটানোর সময় চলে আসতো সাত বছরের সৎ ভাই। প্রায় সময় লুকিয়ে লুকিয়ে দেখতো তাদের ব্যক্তিগত মুহূর্ত। এতে বিব্রত ও বিরক্ত হয়ে শাশুড়ি শিল্পী বেগমের পরামর্শে স্ত্রীকে সঙ্গে নিয়ে ছোট ভাইকে খুন করে। ইতোমধ্যে এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা এসব তথ্য প্রকাশ করেন। এর আগে গত বৃহস্পতিবার বন্দর উপজেলার কুঁড়িপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে বন্দর থানায় নিহত শিশু সৌরভের মা-বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত শিশু বন্দর উপজেলার কুঁড়িপাড়া এলাকার সালাউদ্দিন মিয়ার ছেলে সৌরভ (৭)।

গ্রেপ্তারকৃতরা হলেন, নিহত সৌরভের সৎ ভাই সানি মিয়া (১৯), তার স্ত্রী আয়শা আক্তার (১৮) ও শাশুড়ি শিল্পী বেগম (৩৫)।

অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা নিহত সৌরভের মা কুলসুম বেগম ও মামলার বরাতে জানান, সৌরভ গত মঙ্গলবার সকাল ৯টায় ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয়। খোঁজাখুঁজির পর না পেয়ে মসজিদের মাইকিং করা হয়। পরে গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার কুড়িপাড়া এলাকা থেকে সৌরভের মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি আরও জানন, এ ঘটনায় নিহত শিশুর সৎ ভাই, ভাইয়ের স্ত্রী, ও শাশুড়িকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলে তারা অপরাধ স্বীকার করে। এ সময় তারা জানায়, ‘স্বামী-স্ত্রীর ব্যক্তিগত সময় কাটানোর সময় চলে আসতো সৎভাই সৌরভ। প্রায় সময় লুকিয়ে লুকিয়ে দেখতো তাদের ব্যক্তিগত মুহূর্ত। এতে বিব্রত হতেন সৎ ভাই সানি ও তার স্ত্রী আয়েশা। পরে শাশুড়ি শিল্পী বেগমের পরামর্শে স্ত্রীকে সঙ্গে নিয়ে ছোট ভাইকে খুন করে একটি ড্রামে ভরে খাটের নিচে রেখে দেয়। পরে রাতে সুযোগ বুঝে স্ত্রীর সহযোগিতায় বাড়ির পেছনে পরিত্যক্ত কচুর ঝোপে ফেলে দেওয়া হয়’।

 

 

বিএস/

আর্কাইভ