• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

নাতির সামনে ট্রাক চাপায় প্রাণ গেলো দাদার

প্রকাশিত: জুন ৩০, ২০২৩, ০৩:২৭ পিএম

নাতির সামনে ট্রাক চাপায় প্রাণ গেলো দাদার

চুয়াডাঙ্গা (জীবননগর) প্রতিনিধি

 আত্মীয় বাড়ি থেকে ঈদের দাওয়াত খেয়ে ফেরার পথে ট্রাক চাপায় প্রাণ গেল আকুব্বর হোসেন (৭০) নামের এক বৃদ্ধের। বৃহস্পতিবার বিকেলে উপজেলার হারদী উদয়পুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকুব্বর হোসেন বৈদ্যনাথপুর গ্রামের মৃত খেদআলী মন্ডলের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ছেলে ও দুই নাতিকে নিয়ে বৃদ্ধ আকুব্বর আঠারোখাদা গ্রামে আত্মীয়ের বাড়ি দাওয়াতে যায়। বিকেলে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল তারা। দুই নাতিকে নিয়ে পিছনে বসেছিল বৃদ্ধ আকুব্বর। মোটরসাইকেল উদয়পুর গ্রামের মাঠের নিকট পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে একটি ট্রাক আসতে থাকে । বৃষ্টি হওয়াই রাস্তা ভেজা থাকায় মোটরসাইকেল ব্রেক দিতেই স্লিপ করে। মোটরসাইকেলের পিছন থেকে ছিটকে চলন্ত ট্রাকের নিচে চাপা পড়েন বৃদ্ধ আকুব্বর। ঘটনাস্থলে তিনি মারা যান।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।নিয়ে বৃদ্ধ আকুব্বর আঠারোখাদা গ্রামে বিয়াই বাড়ি দাওয়াতে যায়। বিকেলে দাওয়াত খেয়ে ফেরার পথে ছেলের সাথে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। দুই নাতিকে নিয়ে পিছনে বসেছিল বৃদ্ধ আকুব্বর । মোটরসাইকেল উদয়পুর গ্রামের মাঠের নিকট পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসে একটি ট্রাক । বৃষ্টি হওয়াই রাস্তা ভিজা থাকায় মোটরসাইকেল ব্রেক দিতেই স্লিপ করে। মোটরসাইকেলের পিছন থেকে ছিটকে চলন্ত ট্রাকের নিচে চাপা পড়েন বৃদ্ধ আকুব্বর। ঘটনাস্থলে তিনি মারা যান। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতাহল রিপোর্ট শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর্কাইভ