• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সিনেমা হিট করতে মন্দিরে শাহরুখ!

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩, ০১:৫২ এএম

সিনেমা হিট করতে মন্দিরে শাহরুখ!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে বলিউড কিং খান শাহরুখ অভিনীত সিনেমা ‘জওয়ান’। সিনেমাটি মুক্তির আগে এর প্রচারণায় এখন সবাই ব্যস্ত সময় কাটালেও সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করার আশায় জওয়ান‍‍` মুক্তির আগে আশীর্বাদ নিতে মন্দিরে এখন শাহরুখ খান।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, মন্দিরে কন্যাসহ দেখা গেছে শাহরুখ খানকে। জওয়ানের মুক্তির মাত্র কয়েক দিন বাকি থাকতেই শাহরুখ মঙ্গলবার (৫ আগস্ট) তিরুপতির শ্রী ভেঙ্কটেশ্বর স্বামী মন্দিরে গিয়েছিলেন।

তার মেয়ে সুহানা খান এবং জওয়ানের সহ-অভিনেতা নয়নতারাও এ সময় শাহরুখের সঙ্গে ছিলেন। নয়নতারার স্বামী চলচ্চিত্র নির্মাতা বিঘ্নেশ শিবানকেও তাদের সঙ্গে দেখা গেছে মন্দিরে।

মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়ায় তিরুপতি থেকে শাহরুখের ছবি এবং ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই সময় শাহরুখ মন্দিরের বাইরে ভক্তদের উড়ন্ত চুম্বন দেন এবং হাত জোড় করে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সাদা সালোয়ার-কামিজ পরা সুহানা খান তার বাবা শাহরুখের হাত ধরেছিলেন। শাহরুখ, নয়নতারা এবং ভিগনেশও মন্দির দর্শনের জন্য সাদা পোশাক পরেছিলেন।

এদিকে গত মাসে শাহরুখ খানকে চেন্নাইতে জওয়ানের অডিও লঞ্চের আগে কঠোর নিরাপত্তার মধ্যে জম্মু ও কাশ্মীরের বৈষ্ণো দেবী মন্দিরেও যেতে দেখা গিয়েছিল। যদিও সেটাই তার এই মন্দিরে প্রথম দর্শন ছিল না। এর আগে শাহরুখ জানুয়ারিতে পাঠান মুক্তির আগেও বৈষ্ণ দেবী মন্দিরে প্রার্থনা করেছিলেন।

ব্লকবাস্টার সিনেমা পাঠান-এর প্রায় আট মাস পর অ্যাকশন মুভি জওয়ানে আবারও বড় পর্দায় দেখা যাবে শাহরুখ খানকে। মুক্তির আগেই ‍‍`জওয়ান‍‍`কে ঘিরে গুঞ্জন যে এ ছবিটি ‍‍`পাঠান‍‍`-এর পর এই বছর শাহরুখের দ্বিতীয় ১০০ কোটি রুপির ওপেনার হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে। এ সিনেমা ১০০০ কোটি আয় করবে বলেও ধারণা করছে ফিল্ম ক্রিটিক্টরা।

অ্যাটলি পরিচালিত এবং রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‍‍`জওয়ান‍‍` সিনেমায় শাহরুখের সঙ্গে অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার, যোগী বাবু এবং রিধি ডোগরা। সিনেমাটি হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ভাষায়ও প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ