• ঢাকা সোমবার
    ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

অজ্ঞান পার্টির খপ্পরে কসমেটিক ব্যবসায়ী

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১, ০২:০২ এএম

অজ্ঞান পার্টির খপ্পরে কসমেটিক ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর বনানী এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন শাহাদাত হোসেন (৫০) নামে এক কসমেটিক ব্যবসায়ী। সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যা ৬টায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।পরে তার পাকস্থলী পরিষ্কার করেন চিকিৎসকেরা।

শাহাদাত হোসেন বলাকা বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। তাকে উদ্ধার করে নিয়ে আসা বাসের যাত্রী তৌফিকুল আলম বলেন, বলাকা বাসের পেছনের সিটে বসেছিলেন শাহাদাত হোসেন। বনানী এলাকায় এলে তিনি বাসের পেছনেই অজ্ঞান হয়ে পড়ে থাকেন। পরে তাকে বাস থেকে নামিয়ে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়। এখানে তার পাকস্থলী পরিষ্কার করে দেয়া হয়েছে। ওয়াশ শেষে তাকে মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

তিনি আরও বলেন, শাহাদাত হোসেন পেশায় একজন কসমেটিকস ব্যবসায়ী। তিনি গাজীপুর থেকে তার বোনের বাসা কমলাপুর যাওয়ার সময় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। তার বাড়ি সিরাজগঞ্জের সদর থানা এলাকায়। তিনি গাজীপুর এলাকায় থাকেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক ব্যক্তিকে অন্য এক যাত্রী নিয়ে এসেছিল। তার পাকস্থলী পরিষ্কার করে মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করেছেন চিকিৎসক।

শামীম/এম. জামান

আর্কাইভ