• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সাতক্ষীরায় আ.লীগের সাবেক চেয়ারম্যান গুলিবিদ্ধ

প্রকাশিত: জুন ২১, ২০২২, ০৯:২৯ পিএম

সাতক্ষীরায় আ.লীগের সাবেক চেয়ারম্যান গুলিবিদ্ধ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোশাররফ হোসেনকে গুলি করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ জুন) বেলা ১২টার দিকে সাতানী শহিদ স্মৃতি ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, অধ্যক্ষ মোশাররফ হোসেন বাড়ির উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে কলেজের বাইরে এলে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে পিছন থেকে গুলি ছোঁড়ে। এর আগে দুর্বৃত্তদের গুলি করার প্রস্তুতি মোটরসাইকেলের লুকিং গ্লাসে দেখতে পেয়ে মোশাররফ হোসেন মোটরসাইকেল থেকে নেমে পড়েন। এতে দুর্বৃত্তদের গুলি লক্ষ্যচ্যুত হয়ে অধ্যক্ষ মোশাররফ হোসেনের পায়ে লাগে। গুলি শেষে দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। দুপুর দেড়টার দিকে কর্তব্যরত ডাক্তার অপারেশন করে পা থেকে থেকে গুলি বের করেন। 

সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কুদরত-এ-খোদা জানান, তিনি এখন শঙ্কামুক্ত। 

ঘটনা শুনে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স.ম কাইয়ুম এবং সাতক্ষীরা জেলা পুলিশের সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মীর আসাদুজ্জামান সাতক্ষীরা মেডিক্যাল কলেজের অপারেশন থিয়েটারে পরিদর্শন করেছেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স.ম কাইয়ুম বলেন, ’আমরা গুলিবিদ্ধ সাবেক চেয়ারম্যানের সঙ্গে কথা বলেছি। বিষয়টি নিয়ে আমরা কাজ করছি।’

এএস/এএল
আর্কাইভ