• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

শেরপুরে বাসের চাপায় অটোরিকশা চালক নিহত, আহত দুই

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৯:১৫ পিএম

শেরপুরে বাসের চাপায় অটোরিকশা চালক নিহত, আহত দুই

শেরপুর প্রতিনিধি

শেরপুরে বাসের চাপায় মো. মঞ্জুর হোসেন (৫৫) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটো‌রিকশার যাত্রী জবেদা বেগম (৫৫) ও আব্দুর। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে শহরের নওহাটা খোয়ারপাড় শাপলা চত্বর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মঞ্জুর হোসেনের বাড়ি সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের পশ্চিম কুমরী গ্রামে। আর দুর্ঘটনায় আহত অটোরিকশার যাত্রী জবেদা বেগম জামালপুরের সরিষাবাড়ী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী। তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে যমুনা ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস জামালপুরের বকশীগঞ্জ যাওয়ার সময় শহরের নওহাটা খোয়ারপাড় শাপলা চত্বর মোড়ে দুই‌টি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোচালক মঞ্জুর হোসেন, যাত্রী জবেদা বেগম, আব্দুর এই তিনজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশা চালক মঞ্জুর হোসেনকে মৃত ঘোষণা করেন। আর বাকি দুজনকে হাসপাতালে চি‌কিৎসাধীন রয়েছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহম্মেদ বাদল বলেন, ‘নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী পলাতক রয়েছেন। এ ব‌্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।’

 

এএল/

আর্কাইভ