• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২, আহত ১

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৬:০৬ এএম

মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২, আহত ১

মাগুরা প্রতিনিধি

মাগুরায় বিয়ে বাড়ি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন অপর এক আরোহী।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে মাগুরা জেলার শালিখা উপজেলা শতখালী এআর জুট মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই যুবকের নাম জিসান শেখ (১৮) ও সাজিদ বিশ্বাস (২২)। আহত যুবকের নাম রাজু বিশ্বাস (২৪)। নিহত জিসান শেখ মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের তুষার শেখের ছেলে। অপর নিহত সাজিদ একই উপজেলার সোনপুর গ্রামের আশরাফ বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শী মাইক্রোচালক জিহাদ মিয়া জানান, রাতে একটি মোটরসাইকেলে করে ওই তিন যুবক যশোর জেলার বাঘারপাড়া উপজেলার নারকেলবাড়িয়া এলাকা থেকে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিলেন। রাতে শালিখা উপজেলার শতখালী এআর জুট মিল এলাকায় আসলে একটি মাইক্রো তাদেরকে আঘাত করে। একই সময় রাস্তা দিয়ে আসা অপর আরেকটি ট্রাক তাদের উপর চালিয়ে দিলে ঘটনাস্থলেই সাজিদের মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে আসার পর জিসান শেখ এর মৃত্যু হয়।

সদর হাসপাতালে পুলিশের দায়িত্বে থাকা কনস্টেবল আব্বাস উদ্দিন জানান, সকল প্রকার আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

এসএএস

আর্কাইভ