• ঢাকা বুধবার
    ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ধর্ষণের অভিযোগে রংপুরে ভুয়া এসআই গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ১২:৩৯ এএম

ধর্ষণের অভিযোগে রংপুরে ভুয়া এসআই গ্রেফতার

রংপুর ব্যুরো

রংপুরের কাউনিয়ায় নগ্ন ভিডিও ধারণ করে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সোহেল রানা (২৭) নামে এক ভুয়া এসআইকে গ্রেফতার করেছে হারাগাছ থানা পুলিশ। মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় হারাগাছ পৌরসভার বানুপাড়া কলেজ মাঠ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সোহেল রানা লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ছিরাগঞ্জ চুলকা গ্রামের ফজলুর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে সোহেলের সঙ্গে ওই গৃহবধূর মুঠোফোনে পরিচয় হয়। এ সময় নিজেকে পুলিশের এসআই পরিচয় দেন সোহেল। মুঠোফোনে কথা বলার একপর্যায়ে সোহেলের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক হয়। এ সময় মুঠোফোনে বিয়ের প্রলোভন দেখিয়ে ভিডিও কলে ওই নারীর (গৃহবধূর) নগ্ন ভিডিও ধারণ করেন সোহেল। এরপর নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করেন এবং ভিডিও ধারণ করে রাখেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই নারী নিজেই বাদী হয়ে সোহেল রানাকে আসামি করে শিশু নির্যাতন দমন আইনের ধর্ষণ ও পর্নোগ্রাফি ধারায় মামলা দায়ের করেছেন। শারীরিক পরীক্ষার জন্য মামলার বাদীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

এএস

আর্কাইভ