• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নোয়াখালীতে বিয়ে বাড়িতে কিশোরী ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০৮:১৭ পিএম

নোয়াখালীতে বিয়ে বাড়িতে কিশোরী ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কবিরহাট উপজেলায় বিয়ে বাড়িতে কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে । এ ঘটনায় ধর্ষক টিপুকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৮ অক্টোবর)  রাত সাড়ে ১১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের নতুন বাস টার্মিনাল থেকে তাকে গ্রেফতার করা হয়।

 গ্রেফতার টিপু উপজেলার সুন্দলপুর ইউনিয়নের কালামুন্সি বাজার মালি পাড়া গ্রামের মেম্বার বাড়ির রফিক উল্লাহর ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত যুবক ও নির্যাতিত কিশোরী দূর সম্পর্কের মামাতো-ফুফাতো ভাই বোন। মঙ্গলবার ওই কিশোরী তার পরিবারের সদস্যদের সঙ্গে বাড়ির পাশে আরেক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যায়। একপর্যায়ে ওই কিশোরীর মা-বাবা বিয়ের অনুষ্ঠান থেকে তাদের বাড়িতে চলে যায়। পরে অভিযুক্ত টিপু কৌশলে ওই কিশোরীকে বিয়ে বাড়ির একটি বিল্ডিংয়ের ছাদে নিয়ে ধর্ষণ করে। তারপর কিশোরী অসুস্থ হয়ে পড়লে ধর্ষক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

নির্যাতিতা কিশোরীকে অসুস্থ অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ। পরে বুধবার (৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ভিকটিমের পিতা বাদী হয়ে চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, ‘বাড়ির পাশের দূর সম্পর্কের চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠানে গিয়ে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণ করেন টিপু। ঘটনার ৪ দিন পর ধর্ষককে গ্রেফতার করা হয়েছে বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

এএস/এএল

 

আর্কাইভ