• ঢাকা সোমবার
    ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

মামাকে হত্যার প্রতিবাদে ভাগ্নের ফাঁসি চেয়ে এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২২, ০৪:৪৬ পিএম

মামাকে হত্যার প্রতিবাদে ভাগ্নের ফাঁসি চেয়ে এলাকাবাসীর মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের ইন্দুরকানীতে মামাকে হত্যার ঘটনায় ভাগ্নের ফাঁসি চেয়ে মানববন্ধন ও  প্রতিবাদ  সমাবেশ করেছে এলাকাবাসী। মঙ্গলবার বিকেল ৪টায় ইন্দুরকানী বাজারের সদর রোডে উপজেলাবাসীর আয়োজনে ঘণ্টাবাপী এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ  অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহতের স্বজন, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ সাউদখালী গ্রামের প্রায় পাঁচ শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধন শেষে হত্যার প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল  বাজারের বিভিন্ন সড়ক ও থানা রোড প্রদক্ষিণ করে  বেলতলা মোড়ে এসে শেষ হয়।

এর আগে মাস্টার হারেজ উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন  নিহতের ভাই ইউপি সদস্য আব্দুল গাফফার, উপজেলা আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান খান, নিহতের ছেলে মো. কামাল হোসেন, মেয়ে ফারজানা আক্তার এবং ছাত্রলীগ নেতা জাহিদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন,  আ. খালেক হাওলাদারকে তার বাড়ির সামনে থেকে পরিকল্পিতভাবে উঠিয়ে নিয়ে পরে পানিতে চুবিয়ে নির্মমভাবে হত্যা করে তার ভাগ্নে মজিরুল ইসলাম আকন। এ সময় খুনি মজিরুল ইসলাম আকনের  ফাঁসি দাবি করেন তারা।

উল্লেখ্য, গত ২৩  অক্টোবর রোববার সকালে পশু চিকিৎসক আ. খালেক হাওলাদারকে তার বাড়ির সামনে থেকে উঠিয়ে নিয়ে যায় তার ভাগ্নে মজিরুল ইসলাম আকন। পরে উপজেলার ভবানিপুর গ্রামের বারেক মাস্টারের বাড়ির দক্ষিণ পাশে একটি নালার ভিতরে পানিতে চুবিয়ে হত্যা করে  মাটির ভিতরে পুতে রাখে আ. খালেক হাওলাদারকে। পরে অভিযুক্ত মজিরুল ইসলাম আকনকে ওইদিন দুপুরে এলাকাবাসীর সহায়তায় ইন্দুরকানী থানা পুলিশ গ্রেফতার করে পিরোজপুর জেল হাজতে প্রেরণ করে।

 

/এএল

আর্কাইভ