• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

৮ বছর পর আওয়ামী লীগের সম্মেলন, পদে স্থান পাবেন না বিদ্রোহীরা

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২২, ০৫:৫২ পিএম

৮ বছর পর আওয়ামী লীগের সম্মেলন, পদে স্থান পাবেন না বিদ্রোহীরা

বরগুনা প্রতিনিধি

৮ বছর পর শনিবার (২৯ অক্টোবর) অনুষ্ঠিত হতে যাচ্ছে বরগুনার তালতলী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। এ সম্মেলনকে ঘিরে পদ পদবীর জন্য ইতোমধ্যে মাঠে নেমেছেন একাধিক নেতাকর্মী। তবে কেন্দ্রীয় এবং জেলা আওয়ামী লীগের নেতারা বলছেন, দলীয় সিদ্ধান্ত অমান্যকারীরা পাবেন না কমিটির গুরুত্বপূর্ণ পদ। মূল্যায়ন হবে দলের ত্যাগী নেতাদের।

সর্বশেষ ২০১৪ সালের ২১ জুলাই অনুষ্ঠিত হয় তালতলী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। ওই সম্মেলনে রেজবি-উল কবির জোমাদ্দারকে সভাপতি এবং তৌফিকউজ্জামান তনুকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

এর দীর্ঘ ৮ বছর পর আগামী কাল ২৯ অক্টোবর তালতলী মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগের দায়িত্বে) অ্যাডভোকেট আবজাল হোসেন। উদ্বোধন করবেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। প্রধান বক্তা থাকবেন বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. জাহাঙ্গীর কবির। এ ছাড়াও কেন্দ্রীয়, জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

তালতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছোটবগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকউজ্জামান তনু বলেন, আমরা বিগত ৮ বছর চেষ্টা করেছি দলকে সুসংগঠিত করে সবাইকে নিয়ে কাজ করতে। সে ক্ষেত্রে সফল হয়েছি, হয়তো কিছু ব্যর্থতাও থাকতে পারে। তার পরেও এবারের সম্মেলনে কাউন্সিলর এবং দলের সিনিয়র নেতারা আমাকে পুনঃরায় দায়িত্ব দিলে চেষ্টা করবো দলকে পুরোপুরি শক্তিশালী করতে।

 

এএল/
 

আর্কাইভ