• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এসিল্যান্ড আহত

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২, ০৫:৪৪ পিএম

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এসিল্যান্ড আহত

সাভার প্রতিনিধি

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন কলাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সিদ্দিক। তিনি এনাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) দিবাগত রাত পৌনে ১২টার দিকে সাভারের সিঅ্যান্ডবি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা এই তথ্য নিশ্চিত করেছেন।

এসিল্যান্ড আবু বকর সিদ্দিক টাঙ্গাইলের মির্জাপুর থানার হাকুড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে। তিনি সাভারের লাইভস্টক একাডেমিতে সার্ভে অ্যান্ড সেটেলমেন্ট বিষয়ের প্রশিক্ষণার্থী।

এ ব্যাপারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার মামুন বলেন, রাতে হাসপাতালে নিয়ে আসা হয় তাকে। প্রাথমিকভাবে জেনেছি তার শরীরে ৩ থেকে ৪টি ছুরিকাঘাত রয়েছে। অস্ত্রোপচার সম্পন্ন হলে তার শারীরিক অবস্থার কথা নিশ্চিতভাবে বলা যাবে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ‘এসিল্যান্ড আবু বকর সিদ্দিককে উপর্যুপরি ছুরিকাঘাত করে তার কাছে থাকা মোবাইল ও টাকা-পয়সা সব নিয়ে যায় ছিনতাইকারীরা। এরপর দেয়াল টপকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভেতরে পালিয়ে যায় তারা। ছিনতাইকারীদের আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।’

এএল/

আর্কাইভ