• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, চাচার বিরুদ্ধে থানায় মামলা

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২, ০৯:৩৪ পিএম

৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, চাচার বিরুদ্ধে থানায় মামলা

জোবায়েল আহম্মেদ (২১) নামে এ যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

গাইবান্ধা প্রতিনিধি


গাইবান্ধার ফুলছড়িতে চার বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চাচা জোবায়েল আহম্মেদ (২১) নামে এ যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

উপজেলার উদাখালি ইউনিয়নের পূর্ব উদাখালী গ্রামে গত ২৯ অক্টোবর বিকেলে এঘটনা ঘটে। নিয়ে ওই রাতেই ভুক্তভোগী ওই শিশুটি মা বাদি হয়ে থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের ৩০ দিন পেরিয়ে গেলেও এখনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

অভিযুক্ত জোবায়েল ওই এলাকার আইনুল ইসলামের ছেলে। তিনি সম্প্রতি সৌদি আরব থেকে দেশে ফিরেছেন। ভুক্তভোগীর সম্পর্কে অভিযুক্ত চাচা হন।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত জোবায়েলের বাড়ি আর ভুক্তভোগীর একই বাড়ি। ভুক্তভোগী শিশুটি আর জোবায়েলের বোন একই সাথে প্রতিদিন খেলাধুলা করে। সম্প্রতি জোবায়েল সৌদি আরব থেকে বাড়ীতে ফেরেন। ঘটনার দিন (২৯ অক্টোবর) বিকেলে ধর্ষনের চেষ্টার শিকার শিশুটি তার খেলার সাথী (আসামির বোন) কে ডাকতে তাদের বাড়িতে যায়। তখন জোবায়েল আহম্মেদ শিশুটিকে কৌশলে নিজ শয়ন কক্ষে ডেকে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এই সময় শিশুটির কান্নার আওয়াজে তার মা ওই বাড়িতে গেলে অভিযুক্ত জুবায়েল পালিয়ে যায়। পরে ঘটনাটি শিশুটির পরিবারকে নানা ধরনের ভয়ভীতি ও হুমকি ধামকি দিয়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে অভিযুক্তের পরিবার। এতে ব্যর্থ হলে মোটা অংকের টাকার প্রলোভন দেওয়া হয় শিশুটির পরিবারকে। কিন্তু মেয়েটির পরিবার কোনো বিনিময়ে রাজি না হয়ে গত ২৯ অক্টোবর রাতে জোবায়েল আহম্মেদককে একমাত্র আসামি করে ফুলছড়ি থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদি শিশুটির মা শরীফা বেগম অভিযোগ করে বলেন, আসামির বাবা আইনুল মামলা তুলে নিতে আমাকে হুমকি-ধামকি দিচ্ছেন। তার আত্মীয়-স্বজনরা বিভিন্ন ভাবে গালিগালাজ করতেছে। মামলার আইও (তদন্তকারী অফিসার) আমাকেই আসামি খুঁজতে বলে। আমি আসামি কই পাবো। আমার স্বামী বিদেশ থাকে, আমি নিরুপায়। আমি অনেক ভয়ের মধ্যে আছি। আসামির পরিবার অর্থবিত্তের মালিক হওয়ায় অদৃশ্য কারণে আসামি ধরছেনা পুলিশ।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী বলেন, ‍‍`আসামি জোবায়েল পলাতক থাকায় তাকে গ্রেফতার করতে পারছিনা। তাকে গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত আছে। দ্রুত সময়ে আসামিকে গ্রেফতার করা হবে।‍‍`

 

সাজেদ/

আর্কাইভ