• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বাসচাপায় প্রাণ গেল আপন দুই ভাইয়ের

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২, ০৬:০৫ পিএম

বাসচাপায় প্রাণ গেল আপন দুই ভাইয়ের

বরগুনা জেলার আমতলী উপজেলার কেওড়াবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

বরগুনা প্রতিনিধি


বরিশাল-কুয়াকাটা মহাসড়কে বাসচাপায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে৷  সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বরগুনা জেলার আমতলী উপজেলার কেওড়াবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। 


নিহতরা হলেন- আমতলী উপজেলার পূর্ব চুনাখালী গ্রামের ইসরাইল আকনের ছেলে আলম আকন ও আব্দুল্লাহ। তারা পেশায় ভাঙারি ব্যবসায়ী।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব চুনাখালী গ্রামের ইসরাইল আকনের দুই ছেলে আলম আকন ও আব্দুল্লাহ দীর্ঘদিন ধরে ভাঙ্গারী ব্যবসার সাথে জড়িত। সোমবার (২৯ নভেম্বর) সকালে ব্যাটারী চালিত ভ্যান গাড়িতে ভাঙ্গারির মালামাল নিয়ে বরিশাল যায়। বরিশাল থেকে বাড়ি ফেরার পথে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মহাসড়কের কেওয়াবুনিয়া এলাকায় মোড় ঘুড়তে গিয়ে ঢাকাগামী রোমার সোনালী পরিবহন বাস ভ্যানটিকে চাপা দেয়। এতে ওই ভ্যানে থাকা দুই ভাই আলম আকন (৩০) ও আব্দুল্লাহ (২৮) ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে আমতলী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে। নিহতদের মরদেহ পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ ঘাতক বাসটি জব্দ করেছে।

নিহত দুই ভাইয়ের বাবা ইসরাইল আকন জানান, মোর  সব শেষ হয়ে গেছে। এহন ক্যারা মোরে আব্বা বলে ডাকবে। আল্লাহ মোরে এমন শাশ্তি কেন দিলো৷ মুই এহন  কি লইয়া বাচমু, মোর সব শেষ।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, খবরটি পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে থানা পুলিশ পাঠিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় এনেছি এবং ঘাতক বাসটি জব্দ করা হয়েছে৷ তবে হেলপার ও ড্রাইভার পালিয়ে গেছে৷ অভিযোগ অনুযায়ী পরবর্তী  আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সাজেদ/এএল

আর্কাইভ