• ঢাকা বুধবার
    ২৯ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ভুট্টাক্ষেত থেকে অজ্ঞাতনামা যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৩, ১০:২৯ পিএম

ভুট্টাক্ষেত থেকে অজ্ঞাতনামা যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর ডোমারে অজ্ঞাতনামা যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের নয়ানি বাগডোকরা গ্রামের একটি ভুট্টাক্ষেত থেকে 

ভুট্টাক্ষেত থেকে অজ্ঞাতনামা যুবকের গলাকাটা মরদেহ উদ্ধারটি উদ্ধার করা হয়। নিহত ওই যুবকের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। তার আনুমানিক বয়স ৩০ বছর। তার পরনে ছিল ছেঁড়া প্যান্ট ও জ্যাকেট।
পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকালে বোড়াগাড়ি ইউনিয়নের নয়ানি বাগডোকরা গ্রামের লাল মিয়ার ভুট্টাক্ষেতে গলাকাটা অবস্থায় অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন। পরে তারা বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অবগত করলে তিনি থানা পুলিশকে খবর দেন।
বোড়াগাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বলেন, সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন মরদেহ দেখে আমাকে জানায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। গ্রামের অনেকেই মরদেহটি দেখেছেন। তবে কেউ নিহত যুবকের পরিচয় জানাতে পারেননি।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহমুদ উন নবী বলেন, নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের জন্য রংপুর থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা ঘটনাস্থলে এসেছেন।

 

 

এএল/

আর্কাইভ