• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

পঞ্চগড়ে তাহাজ্জুদের নামাজরত বৃদ্ধকে কুপিয়ে জখমের অভিযোগ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ০৬:৪১ পিএম

পঞ্চগড়ে তাহাজ্জুদের নামাজরত বৃদ্ধকে কুপিয়ে জখমের অভিযোগ

গড়িনাবাড়ী এলাকার এই মসজিদেই দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন ফয়জুল।

সিটি নিউজ ডেস্ক

পঞ্চগড় সদর উপজেলায় একটি মসজিদের ভেতরে ঢুকে নামাজে সেজদারত অবস্থায় ফয়জুল হক (৬২) নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর ছোট ভাই পঞ্চগড় সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
সোমবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে তিনটায় সদরের গড়িনাবাড়ী এলাকার গাঞ্জাবাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে। 
অভিযোগকারী ওসমান গনী জানান, আমার ভাইকে হত্যার উদ্দেশে হামলা করে দুর্বৃত্তরা। ভাইয়ের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। 


এলাকাবাসী, মসজিদের মুসল্লি ও ভুক্তভোগীর পরিবারের সদস্যরা জানান, ফয়জুল নিয়মিত মসজিদে গিয়ে তাহাজ্জুদের নামাজ ও ফজরের নামাজ শেষ করে বাড়ি ফেরেন। প্রতিদিনের মতো সোমবার রাতেও তাহাজ্জুদের নামাজ আদায় করতে তিনি মসজিদে যান। পরে নামাজে সিজদারত থাকা অবস্থায় পেছন থেকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় ও হাতে কুপিয়ে জখম করে। এ সময় ফয়জুলের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত অবস্থায় ফয়জুরকে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করেন।
পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা এ প্রসঙ্গে বলেন, একটি অভিযোগ পেয়েছি। আমরা তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করবো।

 

আরিয়ানএস/

আর্কাইভ