• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সাড়ে তিন লাখ ইয়াবাসহ গ্রেপ্তার ৫

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩, ০৩:০০ এএম

সাড়ে তিন লাখ ইয়াবাসহ গ্রেপ্তার ৫

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে পৃথক স্থানে অভিযান চালিয়ে প্রায় সাড়ে তিন লাখ পিস ইয়াবা ও ২ লাখ ৮৩ হাজার টাকাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার (১৪ এপ্রিল) সকাল-সন্ধ্যায় ভিন্ন সময়ে অভিযান চালিয়ে মাদক কারবারি, এসব মাদক এবং মাদক বিক্রির টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, আক্তার কামাল (৪৫), গোলাব জান (৫৫), আবু হানিফ (৩৬), নূর মোহাম্মদ (৪২) ও নাসিমা আক্তার (২১)।

লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন জানান, শুক্রবার বিশ্বস্তসূত্রে জানতে পারি, টেকনাফ থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ একটি গাড়ি চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা করেছে। পরে সাতকানিয়ায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশি করে একটি পিকআপ থেকে ৩ লাখ পিস ইয়াবা ও ২২ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় গাড়ির চালক হানিফকে গ্রেপ্তার করা হয়। পরে একই দিন বিকেলে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের আজোনাইয়া এলাকায় অভিযান পরিচালনা করে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ নূর ও কামাল গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, শুক্রবার রাতে কক্সবাজার সদরের খরুলিয়া ইউনিয়নের নয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ৩০ হাজার পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৬১ হাজার ৬০০ টাকাসহ আরও দুই নারী মাদক ব্যবসায়ীকে (মা ও মেয়ে) গ্রেপ্তার করা হয়। জব্দকৃত মাদক, টাকা ও আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আর্কাইভ