• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

৪ ছিনতাইকারী ধরতে পুলিশের পুরস্কার ঘোষণা

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩, ১০:৫৮ পিএম

৪ ছিনতাইকারী ধরতে পুলিশের পুরস্কার ঘোষণা

রাজশাহী ব্যুরো

রাজশাহীর সাহেববাজার জিরো পয়েন্ট এলাকায় গত ৩০ মার্চ দুপুরে একজন ব্যবসায়ীর আড়াই লাখ টাকা ছিনতাই হয়। কিন্তু পুলিশ কোনো ছিনতাইকারীকে ধরতে পারেনি। অবশেষে নগরীর সিসিটিভি নেটওয়ার্ক থেকে তাদের ছবি সংগ্রহ করে পুলিশ। 

অজ্ঞাত এসব ছিনতাইকারীকে ধরতে অবশেষে মঙ্গলবার পাঁচ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে রাজশাহী মহানগর পুালিশ। পুলিশ ছিনতাইকারীদের একটি ছবিও সরবরাহ করেছে। 

রাজশাহী মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে বলা হয়েছে, এসব অজ্ঞাত ছিনতাইকারী গত ৩০ মার্চ দুপুরে নগরীর সাহেববাজার প্রেসক্লাবের সামনে একজন ব্যবসায়ীর কাছ থেকে দুই লাখ ৫০ হাজার টাকা ছিনতাই হয়। ওই ব্যবসায়ী ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফিরছিলেন। 

ঘটনার দিনই ব্যবসায়ী আরএমপির বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা করেন। পুলিশ মামলাটির তদন্ত শুরু করেন। ছিনতাইকারীদের শনাক্তের চেষ্টা করেন। কিন্তু গত ২০ দিনেও পুলিশ তাদের শনাক্ত করতে পারেনি। 

এদিকে মঙ্গলবার রাজশাহী মহানগর পুলিশের পক্ষ থেকে একটি ছবি প্রকাশ করা হয়েছে। এক নোটিশে পুলিশ বলেছে, দেশের যে কোনো প্রান্তে এই চার ছিনতাইকারীকে দেখতে পাওয়া গেলে তাৎক্ষণিক নিকটস্থ থানায় অথবা রাজশাহী মহানগর পুলিশের নিয়ন্ত্রণ কক্ষে জানাতে অনুরোধ করা হয়েছে। সন্ধানদাতাকে ৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে। 

 

বিএস/

আর্কাইভ