• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

পঞ্চগড়ের পৌর এলাকা থেকে চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার!

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৩, ০৫:৫৪ পিএম

পঞ্চগড়ের পৌর এলাকা থেকে চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার!

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে রিয়াজুল ইসলাম শুভ (২৭) নামে এক চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যায় শহরের জালাসীপাড়ায় ঘরের সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রিয়াজুল ইসলাম শুভ ওই এলাকার হাফিজুর রহমানের ছেলে। তিনি রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে সম্প্রতি রংপুরের একটি বেসরকারি মেডিকেলে চাকরি নেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রিয়াজুল ইসলাম শুভ ২০২১ সালে রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। ইন্টার্নশিপ শেষ করে সম্প্রতি রংপুরের একটি বেসরকারি মেডিকেলে চাকরি নেন। তার আগে একই মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের এক শিক্ষার্থীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। পরবর্তীতে গত বছর পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। তার এমন ঘটনায় পরিবারটিতে নেমে এসেছে শোকের ছায়া।

পঞ্চগড় সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. দুলাল উদ্দিন জানান, প্রাথমিকভাবে মনে হয়েছে এটি আত্মহত্যা। তবে মরদেহ ময়নাতদন্তের পর আসল তথ্য জানা যাবে। নিহতের স্ত্রীর পরিবারকে খবর দেওয়া হয়েছে।

সোমবার (২৪ এপ্রিল) সকালে সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল লতিফ মিয়া বলেন, আমরা গতকাল সন্ধ্যায় শুভ নামের একজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছি। এ ঘটনায় পরিবারের কোনো আপত্তি না থাকায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। রাতে পরিবারের কাছে নিহতের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

বিএস/

আর্কাইভ