• ঢাকা বুধবার
    ১৫ মে, ২০২৪, ৩১ চৈত্র ১৪৩১

প্রবাসী বন্ধুর স্ত্রীকে তুলে নিয়ে একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারণ

প্রকাশিত: মে ৮, ২০২৩, ০৩:২৭ এএম

প্রবাসী বন্ধুর স্ত্রীকে তুলে নিয়ে একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারণ

ছবি: সংগৃহীত

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক প্রবাসীর স্ত্রীকে (২২) বাড়ি থেকে তুলে নিয়ে একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় অপহৃত গৃহবধূকে উদ্ধার করা গেলেও অভিযুক্ত যুবক পলাতক রয়েছেন।

শনিবার (৬ মে) রাত ২টার দিকে এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর মা বাদী হয়ে অভিযুক্ত সোহেলকে (৩০) আসামি করে কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। সোহেল চরপাবর্তী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাহাব উদ্দিন সদ্দারের ছেলে।

এর আগে রাত সাড়ে ১২টার দিকে বসুরহাট বাসস্ট্যান্ড থেকে অপহৃত গৃহবধূকে উদ্ধার করে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, দুই বছর আগে বসুরহাট কলেজ গেইট এলাকায় এক প্রবাসীর সঙ্গে মোবাইল ফোনে ভিডিও কলের মাধ্যমে বিয়ে হয় ওই নারীর। নিজে বিদেশে থাকায় বন্ধু সোহেলের মাধ্যমে স্ত্রীর প্রয়োজনীয় জিনিসপত্র শ্বশুরবাড়িতে পৌঁছে দিতেন ওই প্রবাসী। বিভিন্ন কারণে প্রবাসীর শ্বশুরবাড়িতে আসা-যাওয়ার সুবাধে সোহেলের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে ওঠে ওই প্রবাসীর স্ত্রীর। এ সম্পর্কের সুযোগ নিয়ে গত বৃহস্পতিবার (৪ মে) রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে নিজের ২-৩ জন সহযোগীকে নিয়ে প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে যান সোহেল। পরবর্তীতে তার একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন সোহেল। ধর্ষণের সময় গৃহবধূর ছবি ও ভিডিও নিজের মোবাইলে ধারণ করে কাউকে কিছু বললে সামাজিক যোগাযোগের মাধ্যমে এগুলো ছেড়ে দেয়ার হুমকিও দেন সোহেল।

এ ঘটনায় শুক্রবার থানায় একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধারে নামে। পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে শনিবার রাত সাড়ে ১২টার দিকে তাকে বসুরহাট বাসস্ট্যান্ডে ছেড়ে দিয়ে পালিয়ে যান সোহেল।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান জানান, ওই গৃহবধূকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে মর্মে তার মা বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলার আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

জেকেএস/

আর্কাইভ