• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সন্তানের সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: মে ১৩, ২০২৩, ০৭:৩৪ পিএম

সন্তানের সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঝগড়ার পর সন্তানের সামনে নয়ন তারা নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। শুক্রবার (১২ মে) রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ধরন্তি এলাকায় দি নিউ আশা ব্রিক ফিল্ডে এ ঘটনা ঘটে।

নিহত নয়ন তারা কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার তিনঘুড়িয়া এলাকার চাঁন মোস্তাফার স্ত্রী৷

এদিকে এ ঘটনা পর স্বামী চাঁন মোস্তফাকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন জানান, ইটভাটা শ্রমিক চাঁন মোস্তফা ধরন্তি এলাকার দি নিউ আশা ব্রিক ফিল্ডে কাজ করতেন। সেখানে অন্যান্য শ্রমিকদের মতো ছাউনিঘরে স্ত্রী নয়ন তারা (৩৫) ও একমাত্র কন্যা তাজিনকে (১০) নিয়ে বসবাস করছিলেন। পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই চাঁন মোস্তফা ও তার স্ত্রী নয়ন তারার ঝগড়া-বিবাদ চলত। এরই ধারাবাহিকতায় রাতে তাদের বাগ্‌বিতণ্ডার হয়। পরে মেয়ে তাজিনের সামনে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে চাঁন মোস্তফা দা দিয়ে তার স্ত্রী নয়নতারাকে কোপাতে থাকেন। এই অবস্থায় তাজিন ঘর থেকে দৌড়ে বের হয়ে চিৎকার শুরু করেন।

পরে পাশের ছাউনিঘর থেকে অন্য শ্রমিকরা চাঁন মোস্তফাকে আটক করেন। এ সময় গৃহবধূ নয়ন তারার রক্তাক্ত দেহ ছাউনিঘরের মধ্যে পড়ে ছিল।

পরে খবর পেয়ে সরাইল থানা পুলিশ চাঁন মোস্তফাকে আটক করে। মরদেহ ময়নাতদন্তের জন্যে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গের পাঠানো হয়। এ ঘটনায় গৃহবধূর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

 

জেকেএস/

আর্কাইভ