• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আদালতে তোলা হয়েছে চেয়ারম্যান বাবুকে

প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০৮:০৭ পিএম

আদালতে তোলা হয়েছে চেয়ারম্যান বাবুকে

জামালপুর প্রতিনিধি

সাংবাদিক নাদিম হত্যার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান বাবুসহ ৪ জনকে আদালতে তোলা হয়েছে। বাকি তিনজন হলেন- রেজাউল করিম, মনিরুল ইসলাম মনির ও জাকিরুল ইসলাম।

রোববার (১৮ জুন) দুপুর ১টা ২৫ মিনিটে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে তাকে তোলা হয়।

বিষয়টি জানিয়ে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানিয়েছেন, সাংবাদিক নাদিম হত্যা মামলায় বাবু চেয়ারম্যানকে রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে।

এর আগে রোববার সকাল ১০টায় এ হত্যার সঙ্গে জড়িত আরও ৯ আসামির রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর মধ্যে ৫ জনকে ৩ দিন করে আর ৪ জনের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। জামালপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ পৌরসভার পাটহাটি এলাকায় হামলার শিকার হন গোলাম রব্বানী নাদিম। সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে ১০-১২ জন তার ওপর হামলা করে। পরে স্থানীয় এক সাংবাদিকসহ কয়েকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। রাত দেড়টার দিকে জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সকালে উন্নত চিকিৎসার জন্য মমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়।

এ মামলায় এখন পর্যন্ত ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

বিএস/

আর্কাইভ