• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

‘বাংলাদেশ এখন সাহায্য নেয় না, সাহায্য করে’

প্রকাশিত: জুলাই ২, ২০২৩, ০২:০৬ এএম

‘বাংলাদেশ এখন সাহায্য নেয় না, সাহায্য করে’

তুহিন জুবায়ের, মৌলবীবাজার প্রতিনিধি

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার ক্ষমতায় আসলে জনগণের সকল দাবি-দাওয়া পূরণ হবে। বাংলাদেশ এখন ভিক্ষা করে না বরং বিশ্বের অন্যান্য দেশকে সাহায্য করে। তাই দেশি-বিদেশি ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের ক্ষমতায় আনতে হবে।

শনিবার (১ জুলাই) দুপুরে মৌলভীবাজারের জুড়ীতে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ জুড়ী উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ গঠনের প্রয়োজন হতো না। বঙ্গবন্ধু মারা যাওয়ার পর দেশের ইতিহাস, মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহিদের বিষয়ে কথা বলা নিষিদ্ধ ছিল। দেশের উন্নয়ন বন্ধ ছিল,  সন্ত্রাসের উত্থান হয়েছিল। তাই দেশের শান্তি-শৃঙ্খলা, উন্নয়ন অগ্রগতির জন্য শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

হিন্দু, বৌদ্ধ, খিস্ট্রান ঐক্য পরিষদের সভাপতি হরিপদ করের সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধক ছিলেন হিন্দু বৌদ্ধ খিস্ট্রান ঐক্য পরিষদের মৌলভীবাজার জেলা সভাপতি মনবীর রায় মঞ্জু। বিশেষ অতিথি ছিলেন জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোঈদ ফারুক, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ এবং মহিলা ভাইস-চেয়ারম্যান রঞ্জিতা শর্মা প্রমুখ।

 

বিএস/

আর্কাইভ