• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪

প্রকাশিত: জুলাই ২২, ২০২৩, ০৩:২৯ এএম

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৪

ছবি: সংগৃহীত

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে আবু হানিফ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের আলামপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চারজন আহত হয়েছেন।
আহতদের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ইউপি মেম্বর আব্দুল মালেক জানান, ‘শুক্রবার বিকেলে আলামপুর গ্রামে কৃষক বনাম ব্যবসায়ীদের প্রীতি ফুটবল খেলা চলছিল। খেলার শেষ পর্যায়ে তুচ্ছ ঘটনা নিয়ে খেলোয়াড়দের মাঝে তর্কবিতর্কের সৃষ্টি হয়। এক পর্যায়ে দর্শক সারিতে বসে থাকা ব্যক্তিরাও বাদানুবাদে জড়িয়ে পড়ে। লাঠিসোটা, ইটপাটকেল ও লোহার রড নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এক পর্যায়ে আবু হানিফসহ ৫ জনকে আহত অবস্থায় কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে হানিফ মারা যায়।

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রমিজ উদ্দীন জানান, নিহত হানিফের শরীরে আঘাতে চিহ্ন রয়েছে। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সন্ধ্যার পর পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে নিয়ে গেছে।

মহেশপুর থানার ওসি খোন্দকার শামিম উদ্দীন খবর নিশ্চিত করে বলেন, ফুটবল খেলা নিয়ে সৃষ্ট সংঘর্ষে একজন নিহত হয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা ফিরে এলে বিস্তারিত জানা যাবে।

 

জেকেএস/

আর্কাইভ