• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ঝালকাঠিতে বাস দুর্ঘটনা: ২৪ ঘণ্টায়ও মামলা হয়নি

প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩, ০৬:৩৫ পিএম

ঝালকাঠিতে বাস দুর্ঘটনা: ২৪ ঘণ্টায়ও মামলা হয়নি

ছবি: সংগৃহীত

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির ছত্তরকান্দায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস পুকুরে পড়ার ঘটনায় নিহত ১৭ জনের পরিবারের শোকের মাতম চলছে। এদিকে ঘটনার ২৪ ঘণ্টা পার হলেও এখনো কোনো মামলা হয়নি।

শনিবার (২২ জুলাই) সন্ধ্যায় মরদেহ হস্তান্তরের পরে তাদের দাফন করা হয়। এছাড়া আহত ৩৫ জনের মধ্যে ৩৩ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

ঝালকাঠি সদর হাসপাতাল ও বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে তারা সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছে বলে জানিয়েছেন ঝালকাঠির সিভিল সার্জন ডা. এইচ এম জহিরুল ইসলাম।

আহত বাকি দুইজন মো. জলিল ও তার স্ত্রী মিনারা বেগম এখনও ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তাদের অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে ২৪ ঘণ্টা পার হলেও এ ঘটনায় রোববার (২৩ জুলাই) সকাল ১০টা পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল।

তিনি বলেন, ‘জেলা পুলিশের পক্ষ থেকে বাস দুর্ঘটনায় নিহতদের স্বজনদের সঙ্গে ও চিকিৎসাধীন অবস্থায় থাকা আহতদের সঙ্গে একাধিকবার কথা বলা হয়েছে। তারা কেউই মামলা করতে আগ্রহী না থাকায় এখন পর্যন্ত কোনো মামলা রুজু হয়নি। আমরা আরও কিছু সময় অপেক্ষা করব, এর মধ্যে কেউ মামলা করতে আগ্রহী না হলে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে।’

অন্যদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে গঠন করা তদন্ত কমিটি ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধানে কাজ করছে।

 

জেকেএস/

আর্কাইভ