• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নড়াইলে কৃষককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ০২:৪৩ এএম

নড়াইলে কৃষককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

নড়াইল প্রতিনিধি

নড়াইলে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে সুফল বিশ্বাস (৪০) নামে এক কৃষককে নৃশংসভাবে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বর্বরোচিত এ হত্যাকাণ্ড ঘটেছে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া কল্যাণপুর গ্রামে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যায় হাতুড়িপেটার শিকার সুফলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৮ আগস্ট) ভোরে মারা যান। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কল্যাণপুর গ্রামের রুস্তম মোল্লার মেয়ে রিমার সঙ্গে সুফল বিশ্বাসের প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্কের জেরে দুজনের সম্মতিতেই রিমা ও সুফল দুই বছর আগে পালিয়ে বিয়ে করেন। কিন্তু ভিন্ন ধর্মাবলম্বী হওয়ায় সামাজিক নানা প্রতিবন্ধকতায় তাদের সে বিয়ে টেকেনি। পরে রিমা তার বাবার পরিবারে ফিরে যায়। ওই সময় সুফলের বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ তুলে রিমার বাবা রুস্তম মামলা দায়ের করেন। এ মামলাটি আদালতে চলমান। এসব নিয়ে সুফল বিশ্বাস রিমার পরিবারের রোষানলে পড়েন। মেয়েকে ‘ভাগিয়ে নেয়ার’ প্রতিশোধ নিতে রিমার পরিবার সুযোগ খুঁজতে থাকে।

এরই এক পর্যায়ে বৃহস্পতিবার (১৭ আগস্ট) মাঠ থেকে কাটা পাটের বোঝা নিয়ে বাড়ি ফিরছিলেন সুফল। এ সময় আগে থেকে ওত পেতে থাকা রুস্তম মোল্লা ও তার পরিবারের লোকজন তার গতিরোধ করেন। কিছু বুঝে ওঠার আগেই সুফলকে হাতুড়ি, লোহার রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করে ফেলে রেখে চলে যায় রুস্তমরা। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেলে নিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।

নিহতের স্বজনরা এ হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন জানান, অপরাধীদের ধরতে অভিযান চলছে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ