• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বাবাকে দাফন করে কর্মস্থলে ফেরার পথে প্রাণ হারালেন বিজিবি সদস্য

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩, ০৭:৫১ পিএম

বাবাকে দাফন করে কর্মস্থলে ফেরার পথে প্রাণ হারালেন বিজিবি সদস্য

ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা খেয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য জামাল শেখ কামরুল (৪৮) নিহত হয়েছেন।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল পৌনে ৮টায় উপজেলার উমপাড়ার বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কামরুলের দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। দুর্ঘটনায় আহত মোটরসাইকেলের চালক কামরুলের মামাতো ভাই গোপালগঞ্জের মকসুদপুরের আবুল হাসান (৩৭)। তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের স্বজন মো. রাসেল হোসেন জানান, মঙ্গলবার (২৯ আগস্ট) নিহত কামরুলের বাবা মান্নান শেখ মারা যান। বুধবার (৩০ আগস্ট) বাবার দাফন শেষে একদিন পরিবারের সঙ্গে কাটিয়ে ফরিদপুরের সালতার সোনাতুন্দীর বাড়ি থেকে কর্মস্থলে ফিরছিলেন। পথেই এ দুর্ঘটনা ঘটে। এতে শোকাহত পরিবারে একটি শোক কাটিয়ে না উঠতেই আরেকটি শোক।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন জানান, বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের উমপাড়া ফুটওভার ব্রিজ সংলগ্ন স্থানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপের স্টিলের বেস্টনীর সঙ্গে সজোরে ধাক্কা খায়।

হাঁসাড়া হাইওয়ে থানার এসআই (উপপরিদর্শক) মো. রাশেদুল জানান, মরদেহ হাইওয়ে থানা পুলিশের হেফাজতে আছে। খবর পেয়ে বিজিবি দায়িত্বশীল একটি টিম নারায়ণগঞ্জ থেকে ঘটনাস্থলে রওনা হয়েছে। কামরুল বিজিবির খাগড়াছড়ি ব্যাটালিয়ানে কর্মরত ছিলেন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ