• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

বৌভাতের দিন গলায় ফাঁস দিলেন বর

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৬:০৪ পিএম

বৌভাতের দিন গলায় ফাঁস দিলেন বর

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের মধ্যনগরে বৌভাতের দিন কনের দুলাভাইয়ের সঙ্গে রাগ করে রুবেল মিয়া (২৮) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার সাড়ারকোনা গ্রামে রুবেলের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

রুবেল উপজেলার চামরদানি ইউনিয়নের সাড়ারকোনা গ্রামের মো. ইঞ্জিল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার (২২ সেপ্টেম্বর) নতুন বউ ঘরে তোলেন রুবেল মিয়া। রোববার রুবেলের বৌভাতের অনুষ্ঠান সম্পন্ন হয়। এ বিয়ে উপলক্ষে বাড়িতে আসা অতিথিদের উপহার বিতরণ নিয়ে দুলাভাই ধর্মপাশা উপজেলার কচুয়ার চর গ্রামের আবুল মিয়ার সঙ্গে বর রুবেল মিয়ার কথা কাটাকাটি হয়। এ ঘটনার পরে  বাড়ির লোকজন রুবেলকে খুঁজে পাচ্ছিলেন না।

পরে রুবেল মিয়ার ভাই রফিকুল মিয়ার বসতঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পেয়ে স্বজনদের সন্দেহ হয়। অনেক ডাকাডাকি করে সাড়া না পেয়ে তারা দরজা ভেঙে দেখেন ঘরের আড়ার সঙ্গে ঝুলছে রুবেলের মরদেহ। এরপর তাকে উদ্ধার করে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রুবেল মিয়াকে মৃত ঘোষণা করেন।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ