• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

শিক্ষককে চড় মারার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদসভা

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩, ০৩:৪৩ এএম

শিক্ষককে চড় মারার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদসভা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুুয়াডাঙ্গায় এস এস সি নির্বাচনী পরীক্ষার সময়ে ছাত্র কর্তৃক শিক্ষককে চড় মারার ঘটনায় বিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্র এবং জাতীয় শিক্ষক ফোরামের পক্ষ থেকে মানববন্ধন করা হয়। এ সময়ে ঐ ছাত্রের ছাত্রত্ব বাতিলসহ তার বিচারের দাবীতে বিদ্যালয়ের সামনে বিক্ষোভ ও সড়ক অবরোধ করা হয়। একই সময় এ ঘটনার প্রতিবাদে  চুয়াডাঙ্গা চৌরাস্তার মোড়ে জাতীয় শিক্ষক ফোরামের পক্ষ থেকেও মানবন্ধন ও প্রতিবাদসভা করা হয়।

আজ মঙ্গলবার বেলা ১২ টায় এই প্রতিবাদসভা ও মানবন্ধন করা হয়। উল্লেখ্য গত রোববার ৮ অক্টোবর ভিক্টোরিয়া জুবিলি সরকারী উচ্চ বিদ্যালয়ে  অসদুপায় অবলম্বনে বাঁধা দেওয়ায় ও খাতা কেড়ে নেওয়ায় দশম শ্রেণীর এক শিক্ষার্থী শীর্ষ তার শিক্ষক হাফিজুরব রহমানের দু’গালে চড় থাপ্পড় মেরে স্কুল থেকে পালিয়ে যায়।

অপরদিকে অভিযুক্ত ঐ ছাত্র আজ মঙ্গলবার সকাল ১০টায় চুয়াডাঙ্গা নারী ও শিশু ট্রাইব্যুনাল আদালতে সেচ্ছায় হাজির হয়ে জামিনের আবেদন করেছে। এদিকে এ ঘটনার বিষয়ে বিদ্যায়ের প্রধান শিক্ষক শেখ সখিয়ার রহমান জানান উক্ত ছাত্রের বিষয়ে  বিদ্যালয় কমিটির সদস্যরা আজ মঙ্গলবার বিকাল ৩ টায় শিক্ষার্থীর ছাত্রত্ব বহাল রাখা হবে  না বহিস্কার করা হবে সে বিষয়ে জরুরী বৈঠকে বসবেন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আর্কাইভ