• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নেশার টাকার জন্য বাবাকে হত্যাচেষ্টা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২৩, ০৪:৪৫ পিএম

নেশার টাকার জন্য বাবাকে হত্যাচেষ্টা

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার মোহনগঞ্জে নেশার টাকার জন্য বাবাকে মারধর করেছে এক বখাটে ছেলে। এ সময় ছুরি দিয়ে হত্যাচেষ্টা করে ঘরের জিনিসপত্র ভাঙচুর করে ওই যুবক। 

এই অভিযোগে মো. নুরে আলম রিয়াদ (৩১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার নেত্রকোনার মোহনগঞ্জ পৌর শহরের দক্ষিণ দৌলতপুর এলাকায় এ ঘটনা ঘটে। মাদকাসক্ত রিয়াদ পৌরশহরের দক্ষিণ দৌলতপুরের মো. সাইদুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, রিয়াদ একজন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী। তার নামে ছয়টি মাদকের মামলা রয়েছে। একটি মামলায় তার এক বছরের সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১০ দিনের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

রিয়াদের বাবা সাইদুর রহমান বলেন, রিয়াদ নেশা করে আমার প্রায় ৪৫ লাখ টাকা নষ্ট করেছে। বৃহস্পতিবার সকালে নেশার টাকার জন্য ঘরের জিনিসপত্র ভাঙচুর শুরু করে। বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে আমাকে ছুরি দিয়ে আঘাত করে। ভাগ্য ভালো একটুর জন্য বেঁচে গেছি। 

তিনি আরও বলেন, খবর দেওয়ায় পুলিশ যথাসময়ে হাজির হয়। রিয়াদকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। রিয়াদের নামে অনেক মামলা থাকায় পুলিশ তাকে খুঁজছিল।

মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, রিয়াদের নামে মাদকের ছয়টি মামলা রয়েছে। একটি মামলায় তার এক বছরের সশ্রম কারাদণ্ড হয়েছে। 

 

জেকেএস/

আর্কাইভ