• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

উপজেলা ভাইস চেয়ারম্যানকে কোপাল নৌকার সমর্থকরা

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০৭:১৭ পিএম

উপজেলা ভাইস চেয়ারম্যানকে কোপাল নৌকার সমর্থকরা

সিটি নিউজ ডেস্ক

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে নৌকার সমর্থকদের সশস্ত্র হামলায় চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক জহিরুল ইসলাম মুন্সী জখম হয়েছেন। তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে।

সোমবার বিকালে উপজেলার গজারিয়া নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আরও দুজন আহত হয়েছেন।

আহত জহির মুন্সি এ আসনের স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটুর অনুসারী। ওই স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ, তার কর্মী সমর্থকদের ওপর দফায় দফায় হামলার ঘটনা ঘটলেও পুলিশ এ পর্যন্ত কোনো পদক্ষেপ নেয়নি।

টিটু অভিযোগ করেন, জহির মুন্সি তার কয়েকজন সহযোগী নিয়ে নবাবপুর ইউনিয়নে পোস্টার বিতরণ শেষে ফেরার পথে তাদের ১০-১২টি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে নৌকার সমর্থকরা। প্রাইভেটকারটি গজারিয়ায় পৌঁছলে গাড়ি ভাঙচুর করা হয়। পরে তাদের গাড়ি থেকে নামিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করা হয়।

অপর আহতরা হচ্ছেন- উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক আবুল খায়ের, বড়করই ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মহিউদ্দিন ও গাড়িচালক ইউসুফ।

আহতদের উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটু বলেন, প্রচারণা শুরুর পর থেকে আমার কর্মী সমর্থকদের ওপর দফায় দফায় হামলার ঘটনা ঘটলেও থানার ওসি এ বিষয়ে কোনো পদক্ষেপ নেয়নি। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ প্রশ্নবিদ্ধ হচ্ছে। ভাইস চেয়ারম্যানের ওপর হামলার ঘটনাটি ডিসি এসপিকে জানানো হয়েছে।

এ বিষয়ে জানতে নৌকার প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তকে ফোন করা হলেও তিনি সাড়া দেননি। এ কারণে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সন্ধ্যায় চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর্কাইভ