• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

র‌্যাবের গাড়ির ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৪, ০৪:১৩ পিএম

র‌্যাবের গাড়ির ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

পাবনা প্রতিনিধি


পাবনার চাটমোহরে র‌্যাবের গাড়ির ধাক্কায় রইছ শেখ (৬২) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।
 

সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে চাটমোহর-টেবুনিয়া সড়কের রতনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত রইছ উপজেলার মূলগ্রাম ইউনিয়নের রতনপুর গ্রামের মৃত পর্বত শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রইছ শেখ স্থানীয় মসজিদে নামাজ পড়ে চাটমোহর-টেবুনিয়া সড়ক ধরে বাড়ি ফিরছিলেন। রাস্তা পার হওয়ার সময় দোটানায় পড়লে র‌্যাবের গাড়ি তাকে ধাক্কা দিলে মাটিতে পড়ে যান তিনি। এসময় তার দুই পা গাড়ির চাকায় পিষ্ট হয়।



পরে র‌্যাব সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান রইছকে। অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মৃত রইছ শেখের ভাতিজা জনি হোসেন বলেন, র‌্যাব-১২’র একটি গাড়ি আমার বড় চাচাকে ধাক্কা দেয় এবং গাড়ির চাকায় তার দুই পা পিষ্ট হয়। পরে তাকে রাজশাহী নেয়ার পথে মারা যান। বিষয়টি আমি পুলিশকে জানিয়েছি। এছাড়াও র‌্যাব আমাদের সঙ্গে যোগাযোগ করেছে। তারা পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, র‌্যাব-১২’র একটি গাড়ির ধাক্কায় রইছ শেখ নামের এক বৃদ্ধ আহত হয়েছিল। পরে রাজশাহীতে নেবার পথে তিনি মারা গেছেন বলে শুনেছি। তবে পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দেয়নি।


এ বিষয়ে র‍্যাব-১২ পাবনার কোম্পানী কমান্ডার এহতেশামুল হক খানের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও সাড়া পাওয়া যায়নি। 

 

সাজেদ/

আর্কাইভ