• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪, ০৯:৫২ এএম

পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

যশোর প্রতিনিধি

যশোরে পাওনা টাকা চাওয়া নিয়ে বিরোধের জের ধরে ছুরিকাঘাতে রিপন হোসেন দিপু (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার ভোরে ছুরিকাঘাতের পর চিকিৎসাধীন অবস্থায় বিকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত রিপন হোসেন দিপু শেখহাটি এলাকার রফিকুল ইসলাম মনুর ছেলে। শনিবার সদর উপজেলার শহরতলীর শেখহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ছোট শেখহাটি গ্রামের দিপু এলাকার ইমরান, আসাদুল ও তপুর সঙ্গে মাংস বিক্রির কাজ করতেন। বেশ কিছুদিন আগে দিপুর কাছ থেকে এক হাজার টাকা ধার করেন ইমরান, আসাদুল ও তপু। শুক্রবার সকালে দিপু ওই তিনজনের কাছে পাওনা টাকা চাইতে গেলে তারা টাকা দিতে অস্বীকার করেন।

এ সময় তাদের সঙ্গে দিপুর কথা কাটাকাটি হয়। এর জের ধরে শনিবার ভোরে অজ্ঞাত ৫-৬ জন দিপুর বাড়িতে হামলা করে তাকে ছুরিকাঘাতে জখম করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে তার মৃত্যু হয়।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক রেজাউল ইসলাম জানান, নিহতের শরীরে ছুরিকাঘাত ও মারপিটের চিহ্ন রয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, রিপন হোসেন দিপু মাংসের দোকানের কাজ করত। টাকা ধার নিয়ে স্থানীয় কয়েকজনের সঙ্গে দিপুর গোলযোগ ছিল। এর জের ধরে এই হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। পুলিশ ঘটনা খতিয়ে দেখছে এবং জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

আর্কাইভ