• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

যবিপ্রবিসাসের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩, ০২:২৪ এএম

যবিপ্রবিসাসের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ছবি: সংগৃহীত

যশোর প্রতিনিধি

‘সত্য, সততা, ও নির্ভীকতা’ এই  মূলমন্ত্রকে ধারণ করে প্রতিষ্ঠার পাঁচ বছর পূর্ণ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (যবিপ্রবিসাস)। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সাংবাদিক সমিতির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সকালে আনন্দ শোভাযাত্রা, দুপুরে আলোচনা সভা, কেক কাটা ও একই সঙ্গে কার্যনির্বাহী পরিষদের দায়িত্ব হস্তান্তরের মধ্য দিয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে  শ্রদ্ধা নিবেদন করেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেনসহ সাংবাদিক সমিতির সদস্যরা। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবন পর্যন্ত আনন্দ শোভাযাত্রা ও র‌্যালি করা হয়।

এরপর বঙ্গবন্ধু একাডেমি ভবনের গ্যালারি কক্ষে আলোচনা সভা, কেক কাটা, সম্মাননা স্মারক প্রদান ও দায়িত্ব হস্তান্তর করা হয়।

আলোচনা সভায় বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের  ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড মো. আলম হোসেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. মাহদী আল-মুহতাসিম নিবিড়, যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট ড. আশরাফুজ্জামান জাহিদ, জনসংযোগ শাখার উপ-পরিচালক আব্দুর রশিদ, যবিপ্রবিসাসের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন, যবিপ্রবিসাসের বর্তমান সভাপতি জহুরুল ইসলাম, যবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর ফয়সাল ও যবিপ্রবি সংসদ ছাত্র ইউনিয়নের আহ্বায়ক রাশেদ।

যবিপ্রবিসাসের সাবেক সভাপতি মোসাব্বির হোসাইনের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সজিবুর রহমান ও সহ-সভাপতি মো. ওয়াশিম আকরাম।

অনুষ্ঠানে যবিপ্রবিসাসের সদস্যরাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ