• ঢাকা রবিবার
    ২৭ নভেম্বর, ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯

‘অমিতাভকে’ একটি বার ছুঁয়ে দেখব

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ০৪:৪৩ পিএম

‘অমিতাভকে’ একটি বার ছুঁয়ে দেখব

বিনোদন প্রতিবেদক

বাসস্থান ‘জলসা’র বাইরে এসে অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে সৌজন্য বিনিময় করেন অমিতাভ বচ্চন। প্রতি রবিবার এটাই তার নিয়মিত রুটিন।এই দিন  তার অনুরাগীরা আসেন। তখন তিনি সবার সঙ্গে নিজেকে দেখবার সুযোগ করে দেন। যদিও কোভিডের সময়  সৌজন্য সাক্ষাৎ বন্ধ ছিল ।  কোভিড পরবর্তী সময় ফের ‘জলসা’র বাইরে নিয়ম করে প্রতি রবিবার অনুরাগীদের দর্শন দেন তিনি।  কিন্তু গত বরিবার ‘শাহেনশাহ’ কে একবার ছুঁয়ে দেখার জন্য  চার বছরের খুদে, যা করেছে তা দেখে তাজ্জব  ‘বিগ বি’। সম্প্রতি নিজের ব্লগে সেই অভিজ্ঞতার কথাই তুলে ধরেছেন অমিতাভ বচ্চন।

রবিবার ভক্তদের সঙ্গে সৌজন্য বিনিময়ে করছিলেন  ঠিক সেই সময় কড়া নিরাপত্তাবলয় ভেঙে, পুলিশের ব্যারিকেড টপকে,  অভিনেতার পায়ের কাছে চলে আসে বছর চারেকের এক খুদে ভক্ত। সে এসে তার পায়ে লুটিয়ে পড়ে । নিরাপত্তারক্ষীদের নজর ওই খুদের উপর পড়তেই তাকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করেন তারা। কিন্তু তা দেখে বাধা দেন বিগ বি। উল্টে ওই অনুরাগীর সঙ্গে কথা বলেন। ক্ষুদে ভক্ত এতে খুউব খুশি। আর খুদে ভক্তর প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ। নিজের ব্লগে লেখেন, ‘‘একটা ছোট্ট বাচ্চা এসেছিল ইন্দোর থেকে। চার বছর বয়সেই সে ‘ডন’ ছবিটা দেখে ফেলেছে। ছবির সংলাপ ওর মুখস্থ। তার পর থেকেই ওর আমার সঙ্গে দেখা করার ইচ্ছা। আমাকে দেখে চোখের জল ধরে রাখতে পারেনি, সোজা লুটিয়ে পড়ে। যা মোটেও পছন্দ না আমার। শুধু তা-ই নয়, আমার একটি ছবিও সঙ্গে করে এনেছিল। তাতেই একটা অটোগ্রাফ দিই।’’

অমিতাভ বচ্চন জানান, ওই খুদে নিজে এসেছে, শুধু তা-ই নয়। ইন্দোর থেকে বাবার লেখা একটি চিঠিও আনেন। এই গোটা ঘটনায় আবেগতাড়িত হয়ে পড়েন বিগ বি। দর্শকদের তরফ থেকে ভালোবাসা পেয়ে আপ্লুত অভিনেতা।

সম্প্রতি অমিতাভ বচ্চনের ‘উঁচাই’ ছবিটি মুক্তি পেয়েছে। সুরজ বারজাতিয়া পরিচালিত এই ছবি বক্স অফিসে সন্তোষজনক ফল করেছে।

/এএল

আর্কাইভ