• ঢাকা শুক্রবার
    ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জালের পোশাক পরে ক্যামেরার সামনে অভিনেত্রী পূজা ব্যানার্জি

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৬:৩০ পিএম

জালের পোশাক পরে ক্যামেরার সামনে অভিনেত্রী পূজা ব্যানার্জি

বিনোদন ডেস্ক

পুজা ব্যানার্জী টলিউডের পাশাপাশি হিন্দি টেলিভিশন জগৎ’এর পরিচিত মুখ। ২০২১’এই নিজের স্বামী কুনাল বর্মার সাথে সামাজিক বিয়ে সেরেছেন তিনি। সেখানে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশন জগৎ’এর অনেকেই। সেইসমস্ত ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। ছেলে কৃশিভকে নিয়েই নিজেদের সামাজিক বিয়ে সেরেছিলেন এই তারকা দম্পতি।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পুজা ব্যানার্জী ভালোই সক্রিয়, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়। তিনি প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি ও পরিবারের সাথে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। নিজের বানানো রিল ভিডিও’ও শেয়ার করে নেন সোশ্যাল মাধ্যমে। এছাড়াও ছেলের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ঝলক অভিনেত্রী নিজেই তুলে ধরেন নিজের সোশ্যাল মিডিয়া পাতায়। কুনাল ও পুজা দুজনেই ব্যস্ততার ফাঁকে বেশিরভাগ সময়টাই তাদের ছেলে কৃশিভের সাথে কাটাতে পছন্দ করেন।

তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের সাম্প্রতিক ফটোশুটের সূত্র ধরেই চর্চিত হচ্ছেন নেটজনতার একাংশের মাঝে। সাম্প্রতিক বোল্ড ফটোশুটে অভিনেত্রী কালো মনোকিনিতে দেখা গিয়েছে। সাথে পরেছিলেন কালো ট্রান্সপারেন্ট ক্যাজুয়াল লং শ্রাগও। নুড মেকাপে মাথায় হস্টেল বেঁধেছিলেন তিনি। পায়ে ছিল হাই হিলও। পাশাপাশি তার চোখে মুখে ছিল বোল্ডনেসের ছাপ স্পষ্ট। আপাতত, নিজের এই সাম্প্রতিক মনোকিনি লুক শেয়ার করে নিয়েই একাংশের ঘুম উড়িয়েছেন পুজা। তাপমাত্রা বাড়িয়েছেন সোশ্যাল মিডিয়ারও।

আর্কাইভ