• ঢাকা শনিবার
    ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

দেশে ফিরে গ্রেপ্তার আতঙ্কে হিরো আলম

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৪:০৩ পিএম

দেশে ফিরে গ্রেপ্তার আতঙ্কে হিরো আলম

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

হিরো আলম হলেন দেশের আলোচিত কনটেন্ট ক্রিয়েটার। এই তারকা একসঙ্গে একাধিক কাজের সঙ্গে জড়িয়ে ব্যস্ত সময় পার করেন। যদিও তার কাজের জন্য ব্যাপক সমালোচনার পড়তে হয় কিন্তু সে দিকে পাত্তা না দিয়ে আপন মনে সামনে এগিয়ে যাচ্ছেন তিনি। পুলিশ কর্মকর্তা খুনের মামলার পলাতক আসামি আরাভ খানের স্বর্ণের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে দুবাই থেকে দেশে ফিরেছেন তিনি।

গতকাল রবিবার (১৯ মার্চ) সকাল সোয়া ৮টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। তবে দেশে ফিরে গ্রেপ্তার আতঙ্কে আছেন বলে জানিয়েছেন তিনি। হিরো আলম জানান, ইমিগ্রেশনের কাজ মাত্র শেষ করেছেন। বাইরে বহু গণমাধ্যমকর্মী। সেখানে তাদের সঙ্গে আরাভ খানের স্বর্ণের দোকান উদ্বোধনের বিষয়ে কথা বলবেন।

এ সময় হিরো আলমের কাছে জানতে চাওয়া হয়, গ্রেপ্তার আতঙ্কে আছেন কি না? এর জবাবে তিনি বলেন, ‘অবশ্যই গ্রেপ্তার আতঙ্কে আছি। বাসায় না পৌঁছানো পর্যন্ত আতঙ্ক কাটবে না।’ হিরো আলম জানান, গতকাল শনিবার (১৮ মার্চ) বিকেলে দুবাইয়ে মরুভূমিতে পবিত্র রমজান উপলক্ষে নিজের গাওয়া ইসলামিক গানের মিউজিক ভিডিওর শুটিং শেষ করেছেন।

তিনি আরও বলেন, ‘ভক্তদের কথা দিয়েছিলাম, আসছে পবিত্র মাহে রমজানে তাদের জন্য চমক হিসেবে আমার গাওয়া ইসলামিক গান থাকবে।’ গত বুধবার (১৫ মার্চ) সেই স্বর্ণের দোকান উদ্বোধনীর দিনে দেশের সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়, এই আরাভ খান একজন পুলিশ কর্মকর্তাকে হত্যা মামলার পলাতক আসামি।

এরপর বৃহস্পতিবার (১৬ মার্চ) নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ডিএমপির ডিবি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, ডিবি থেকে নিষেধের পরও সাকিব আল হাসান ও হিরো আলম দুবাই গেছেন। তদন্তের প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করা হতে পারে তাদের। দুবাইয়ে ওই জুয়েলারির দোকানে কাদের বিনিয়োগ রয়েছে, সেই বিষয়টিও খতিয়ে দেখা হবে।

 

আর্কাইভ