• ঢাকা শুক্রবার
    ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

অভিনেত্রী সাবিলা নূর সিজিপিএ ৩.৯৭ নিয়ে গ্র্যাজুয়েট

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৪:১৮ পিএম

অভিনেত্রী সাবিলা নূর সিজিপিএ ৩.৯৭ নিয়ে গ্র্যাজুয়েট

বিনোদন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর এবার আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) থেকে স্নাতক সম্পন্ন করেছেন। গত রবিবার (১৯ মার্চ) অনুষ্ঠিত প্রতিষ্ঠানটির ২১ তম সমাবর্তনে উপস্থিত হয়ে তিনি লিডারশিপ সম্মাননা গ্রহণ করেন। বিশ্ববিদ্যালয়টির ২০১৮-১৯ সেশন থেকে ইংরেজি সাহিত্যে ৪-এ ৩.৯৭ সিজিপিএ পেয়ে ব্যাচেলর অব আর্টস (বিএ) ডিগ্রি সম্পন্ন করেছেন সাবিলা।

আর এই মেরিট রেজাল্টের জন্য তিনি সমাবর্তন অনুষ্ঠানে ‘ড. আনোয়ারুল আবেদিন লিডারশিপ অ্যাওয়ার্ড’ সম্মাননায় ভূষিত হন অভিনেত্রী। সেই সাথে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় সাবিলা গণমাধ্যমকে বলেন, এখন তো নিয়মিতই কাজ করছি। কাজ করার পাশাপাশি পড়াশোনা চালিয়ে নেওয়াটা আমার জন্য অনেক কঠিন ছিল।

তিনি আরও বলেন, অনেকের অনেক কটু কথাও শুনতে হয়েছে এ নিয়ে। তারপরও আমি হাল ছাড়িনি। কষ্ট হওয়া সত্ত্বেও মনযোগ দিয়ে পড়াশোনা করেছি যার কারণে এমন একটা রেজাল্ট করতে পেরেছি। এরজন্য আমার পরিবারের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের প্রতি অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারা সাপোর্ট না করলে এটা সম্ভব হতো না।

এদিন সমাবর্তন অনুষ্ঠানে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদের সদয় সম্মতিক্রমে সভাপতিত্ব করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি গ্র্যাজুয়েটদের মধ্যে সনদ বিতরণ করেন।

আর্কাইভ