• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

বাবা দিবসে স্বামীকে শুভেচ্ছা জানিয়ে ট্রোলড কারিনা

প্রকাশিত: জুন ১৯, ২০২৩, ০৬:৫৪ পিএম

বাবা দিবসে স্বামীকে শুভেচ্ছা জানিয়ে ট্রোলড কারিনা

বিনোদন ডেস্ক

গতকাল রোববার (১৮ জুন) ছিল ‘বিশ্ব বাবা দিবস’। নেটদুনিয়ায় বাবাকে নিয়ে ভালোবাসা ও আদরমাখা শুভেচ্ছাবার্তা দিয়ে দিবসটি উদযাপন করেন সাধারণ থেকে সেলেবরা। এই তালিকায় আছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানও। বাবা দিবসে স্বামীকে শুভেচ্ছা জানিয়ে ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী।

স্বামী সাইফ আলি খানকে পাশে নিয়ে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন কারিনা। সেখানে তারকা দম্পতিকে দেখা গেল ঝলমলে পোশাকে। দুজনের চোখেই রেট্রো লুকের রোদচশমা। রংবাহারি পোশাকে ‘সুপারকুল’ দেখাচ্ছে। তবে নেটপাড়া সাইফ-কারিনার লুকে মজলেও ক্যাপশন দেখে ‘থ’ হয়ে গিয়েছে।

পোস্টের ক্যাপশনে কারিনা লিখেছেন, ‘সবার থেকে কুল। বাবা দিবসের শুভেচ্ছা সুদর্শন পুরুষ, হটেস্ট ড্যাডকে।’ এরপরই কারিনা লেখেন, ‘সবাই তাই বলে।’ ব্যস, পতৌদি পরিবারের ‘বউমা’র এমন পোস্ট দেখে তেড়েফুঁড়ে এলেন নেটপাড়ার নীতিপুলিশেরা। কেন বাবা দিবসে স্বামীকে শুভেচ্ছা জানালেন, সেই প্রশ্ন তুলে ঠাট্টা-রসিকতার অন্ত নেই।

সমালোচকদের কেউ বলছেন, ‘আপনি কি সইফের মেয়ে নাকি?’ কারো মন্তব্য, ‘কী বিশ্রী!’ কেউ বা আবার তৈমুর-জেহর সঙ্গে সাইফের ছবি না দেওয়ায় কারিনাকে কটাক্ষ করলেন।

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের পর ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেন সাইফ-কারিনা। এর আগে অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা। ১৯৯১ সালে নিজের চেয়ে ১২ বছরের বড় অমৃতার সঙ্গে মালাবদল করেন সাইফ। ১৩ বছরের দাম্পত্যজীবনে তাদের ঘর আলো করে মেয়ে সারা ও ছেলে ইব্রাহিমের জন্ম হয়।

 

বিএস/

আর্কাইভ