• ঢাকা বুধবার
    ২৯ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

৫ সেকেন্ডের ভিডিওতে যে ইঙ্গিত দিলেন সিয়াম

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২৩, ০৩:২০ এএম

৫ সেকেন্ডের ভিডিওতে যে ইঙ্গিত দিলেন সিয়াম

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ঢালিউড অভিনেতা সিয়াম আহমেদ সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ নিয়মিত। সেখানে অনুসারীদের সঙ্গে ভাগ করে নেন পেশাগত ও ব্যক্তিগত জীবন। নতুন কাজের খবরও দেন। এবার নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে জানালেন, কিছু একটা আসছে।

শুক্রবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেছেন সিয়াম। মাত্র পাঁচ সেকেণ্ডের সে ভিডিওতে নতুন রূপে দেখা গেছে পর্দার লুমিনকে। কানে গোজা টেস্টার, মুখে বাবলগাম। কানে দুলও আছে তার। শুরুতেই দেখা যায় মই কাঁধে হেঁটে যাচ্ছেন। পরের দৃশ্যেই দেখা যায় কাজ করতে করতে বাবলগাম ফাটাতে।

ভিডিওর ক্যাপশনে এ তারকা লিখেছেন সামথিং ইজ কুকিং। অর্থাৎ, নতুন কোনো কাজ করছেন। ভিডিওতে লেখা আছে সিয়ামের মিশনটা কী? যাতে বেশ কৌতূহলী হয়ে উঠেছেন নেটাগরিকরা।

তবে কোনো তথ্য না দিয়ে সেই কৌতূহল জিইয়ে রেখেছেন সিয়াম। তাই তার মিশনটি ওটিটি মাধ্যম, নাকি সিনেমার জন্য ঠিক বুঝতে পারছেন না কেউ। তাই বলে ভক্তরা অভিনন্দন জানাতে ভোলেননি। অনেকেই মন্তব্যের ঘরে জানিয়েছেন শুভকামনা।

প্রসঙ্গত, সিয়ামের সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অন্তর্জাল’। এতে সিয়াম অভিনয় করেন প্রোগ্রামার লুমিনের চরিত্রে। এতে আরও অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ