• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

জেলে বিজ্ঞানের বই পড়ছেন আরিয়ান খান

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১, ০৩:২৫ পিএম

জেলে বিজ্ঞানের বই পড়ছেন আরিয়ান খান

আন্তর্জাতিক ডেস্ক

মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে এনসিবি হেফাজতেই রয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তার সঙ্গে আরও ১২ জন এনসিবি হেফাজতে রয়েছেন। আরিয়ানসহ ৯ জনকে ৭ অক্টোবর পর্যন্ত নিজেদের হেফাজতে রাখবে এনসিবি। মঙ্গলবার (৫ অক্টোবর) তল্লাশি চালিয়ে যে চারজনকে গ্রেফতার করা হয়েছে, তাদের ১১ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছেন আদালত।

গ্রেফতার হওয়া আরিয়ান খান বিজ্ঞানের বই পড়তে চান। মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-এর আধিকারিকদের কাছে এমনই দাবি করেন শাহরুখ-তনয় আরিয়ান। তার সেই দাবি মতো বিজ্ঞানের কয়েকটি বইও দেওয়া হয়েছে বলে এনসিবি সূত্রে খবর।

এনসিবি সূত্রে খবর, আরিয়ান বিজ্ঞানের বই চেয়েছিলেন। কয়েকটি বই তাকে দেওয়া হয়েছে। তবে তার পছন্দমতো কোনো খাবার নয়, অন্য অভিযুক্তদের মতোই আরিয়ানকে সাধারণ খাবার খেতে দেওয়া হচ্ছে। এনসিবি দফতরের পাশে ন্যাশনাল হিন্দু রেস্তোরাঁ থেকে খাবার আনিয়ে তাকে খেতে দেওয়া হয়েছে। এনসিবি সূত্রে আরও জানানো হয়েছে, আরিয়ান এবং অন্য অভিযুক্তদের কাছ থেকে যে ফোন উদ্ধার হয়েছে সেগুলো সব ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মাদক কাণ্ডে আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই শাহরুখ-বিরোধীরা হইচই শুরু করে দিয়েছেন। তাকে নানাভাবে আক্রমণ করতে কসুর করেননি। তবে আবার এর পাল্টা ছবিও ধরা পড়েছে। ‘বাদশা’-এর পাশে দাঁড়িয়েছেন তার অগণিত ভক্ত। শাহরুখ এবং আরিয়ানের শুভকামনা করেছেন। টুইটারে #উইস্ট্যান্ডউইদএসআরকে ট্রেন্ড হয়েছে।

এবার সরাসরি বাদশার বাসভবন ‘মান্নত’-এর সামনে হাজির হলেন ভক্তরা। সাধারণত তার জন্মদিনে অগণিত ভক্তকে হাজির হতে দেখা যায় ‘মান্নত’-এর সামনে। এই চেনা ছবি প্রতি বছরই ধরা পড়ে। ব্যালকনিতে হাত নাড়িয়ে ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করতে দেখা যায় বলিউডের ‘বাদশা’কে। কিন্তু এবার প্রেক্ষিত সম্পূর্ণ ভিন্ন। এ বারও ভক্তরা ‘মান্নত’-এর সামনে ভিড় জমিয়েছেন। ‘বাদশা’-কে বার্তা দিয়েছেন ‘আমরা তোমার পাশে আছি।'

বড় বড় প্ল্যাকার্ড হাতে ‘মান্নত’-এর সামনে মঙ্গলবার ভিড় জমিয়েছিলেন ভক্তরা। তাতে লেখা, ‘নিজের খেয়াল রাখুন বাদশা। এই কঠিন সময়ে আমরা আপনার পাশে আছি।’

 

শামীম/এম. জামান

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ