• ঢাকা মঙ্গলবার
    ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

কুমিরের মুখের ভেতর মাথা, ১০ সেকেন্ড পরে যা ঘটেছিল!

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩, ০২:০৮ এএম

কুমিরের মুখের ভেতর মাথা, ১০ সেকেন্ড পরে যা ঘটেছিল!

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

সোস্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে ভয়ংকর এক ভিডিও। সম্প্রতি এই একটি ভিডিও ফের নতুন করে নজর কেড়েছে নেটিজেনের। ২০১৭ সালের এই ভিডিওটি থাইল্যান্ডের কো সোমুইতে তোলা হয়েছিল। ‍‍`আর্থ রিল‍‍` নামে একটি অ্যাকাউন্ট থেকে ফের ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে ভিডিওটি। ভয়ংকর এই ভিডিওটি শেষ পর্যন্ত দেখলেই বোঝা যায় সেদিন কী মারাত্মক ঘটনা ঘটেছিল সেখানে।

ভিডিওটিতে দেখা গেছে, চিড়িয়াখানার এক নিরাপত্তারক্ষী মাথা ঢোকাচ্ছেন কুমিরের মুখের ভেতর। ধারালো দুই দাঁতের পাটির মাঝে কয়েক সেকেন্ড রেখে দিয়েছেন নিজের মাথা। কুমির নিয়ে একটি বিনামূল্যে দেখার শো হচ্ছিল সেদিন। তাতেই দর্শকদের চমক দিতে গিয়েছিলেন ঐ নিরাপত্তারক্ষী। শেষ কয়েক সেকেন্ড এই ভিডিও দেখলে নিজ দায়িত্বে দেখতে হবে। কারণ শেষে রয়েছে মারাত্মক সেই দৃশ্য।

সোস্যাল মিডিয়ার মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে লেখা রয়েছে, দুর্বল হৃদয়ের মানুষ নিজ দায়িত্বে দেখুন। শেষ দেখা গিয়েছে, মাথাটা কুমিরের মুখ থেকে বের করার মুহূর্তেই কুমিরটি মুখ বন্ধ করে। ১০ সেকেন্ড পর নিরাপত্তারক্ষীর মাথাটি দুই কপাটির মাঝে ধরে কয়েকবার জোরে জোরে নাড়িয়ে দেয়। গুরুতর আহত হয়ে যান ঐ ব্যক্তি। মাটিতে লুটিয়ে পড়েন। তবে কুমিরটি ফের তাকে আক্রমণ না করে জলে ফিরে যায়।

ঐ নিরাপত্তরক্ষীর পরবর্তীকে কী পরিস্থিতি হয়েছিল তা অবশ্য জানা যায়নি। তবে উপস্থিত দর্শকও সেদিন সেখানে প্রবল আতঙ্কিত হয়ে পড়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়েছে যেমন, তেমনই বিরাট সমালোচনার শিকারও হয়েছে। আগুনের সঙ্গে খেলা করলে এমন হবেই বলে লিখেছেন অনেকে। বন্যপ্রাণের সঙ্গে মানুষের এমন অজ্ঞতা কোনোদিন দেখিনি বলেও মন্তব্য করেছেন ক্ষুব্ধ নেটিজেন।

আর্কাইভ