• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

রাতে সাকিব গেলেন তিন প্রতিষ্ঠানে

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৯:৩৩ পিএম

রাতে সাকিব গেলেন তিন প্রতিষ্ঠানে

দুবাইয়ে আলোচিত আরাভ খানের জুয়েলারি শপ উদ্বোধনে ক্রিকেটার সাকিব আল হাসান।

আন্তর্জাতিক ডেস্ক

দেশজুড়ে বিভিন্ন সংবাদমাধ্যমে তুমুল বিতর্ক সৃষ্টি হওয়ার পরও শেষ পর্যন্ত সাকিব আল হাসান দুবাইয়ের সেই আলোচিত আরাভ জুয়েলারি উদ্বোধন করেছেন। কয়েক হাজার প্রবাসী বাংলাদেশির ভিড় ঠেলে ওই প্রতিষ্ঠানে এলেও ১০ মিনিটের মাথায় অনুষ্ঠানস্থল ত্যাগ করেন তিনি। 
তবে রাতে আরও দুটি প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন দেশসেরা এই অলরাউন্ডার। এই ‍দুটি হচ্ছে দুবাইয়ে আপন জুয়েলারি ও শারজায় এনআরআই জুয়েলারি।
পুলিশের খাতায় পলাতক আসামি আরাভ খান। এরপরই মঙ্গলবার (১৪ মার্চ) মধ্যরাতে সাকিবের দুবাই যাওয়া ও আরাভ জুয়েলারি উদ্বোধন নিয়ে নানা বিতর্ক ও সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে সংবাদমাধ্যমে। সবকিছু উপেক্ষা করে সাকিব শেষ পর্যন্ত আরাভ জুয়েলারি উদ্বোধন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন প্রতিষ্ঠানের মালিক বাংলাদেশে পুলিশের খাতায় নাম থাকা সেই রবিউল ওরফে আরাভ খান। এর আগে সাকিবের দুবাই আসার খবরে বিকেল থেকেই দুবাইয়ের নতুন স্বর্ণ বাজারে জড়ো হতে থাকেন প্রবাসী বাংলাদেশিরা। কয়েক হাজার প্রবাসীর উপস্থিতিতে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে রেঞ্জ রোভারে করে উদ্বোধনী অনুষ্ঠানে আসেন এই অলরাউন্ডার। 

জুয়েলারি প্রতিষ্ঠানগুলো উদ্বোধনের সময় জনস্রোতের সৃষ্টি হয়। জড়ো হন কয়েক হাজার প্রবাসী বাংলাদেশি। কেউ এসেছেন সাকিব আল হাসানকে দেখতে, আবার কেউ এসেছেন কে এই আলোচিত আরাভ খান তা দেখতে। 
অনেকে হিরো আলমসহ অন্য তারকাদের নিয়েও মেতে ছিলেন। আরাভ খানের প্রতিষ্ঠান উদ্বোধনে শেষ পর্যন্ত হিরো আলম, উপস্থাপক দেবাশীষ বিশ্বাস ও সঙ্গীত শিল্পী বেলাল খানকে দেখা গেলেও অভিনেত্রী দীঘি ও সঙ্গীত শিল্পী পাভেলকে দেখা গেছে এনআরআই জুয়েলারির উদ্বোধনে।

 

আরিয়ানএস/এএল
 

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ